July 6, 2020, 8:22 pm

শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় রিমান্ডে থাকা হোরোইন মামলার আসামীর মৃত্যু রাজনগরে তরুণীকে গণধর্ষন ও হত্যা মামলায় দুইনারীসহ ৬ জন গ্রেফতার রাজধানীর বনশ্রীতে রংয়ের কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫ ইউনিট দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা না ফেরার দেশে চলে গেলেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর জামায়াত নেতার নার্সারিতে আ.লীগের এমপি ডা. শিমুলের ভূরিভোজন’ দলের ত্যাগি নেতা-কর্মীদের প্রচন্ড ক্ষোভ! রাজশাহীর বাঘায় বাঁশের মাচায় বিশ্রাম নিতে গিয়ে এক ভ্র্যাম্যমান ছিট কাপড় ব্যবসায়ীর মৃত্যু রাজশাহীতে ইসলামী ব্যাংকের আলুপট্রি শাখাটি ১১ জনের করোনা শনাক্তের পর জনস্বার্থে লকডাউন বক‌শিগ‌ঞ্জ কা‌রেন্ট জাল ধ্বংস কর‌লেন ইউএনও : ঔষধ ব‌্যবসায়ী‌র জ‌রিমানা মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪ পীরগঞ্জে থানার ওসিসহ আরও ২জন করোনা আক্রান্ত

বেনাপোলে স্কুল ছাত্রী ধর্ষনের মামলায় ধর্ষক আটক

Spread the love

 

ইয়ানূর রহমান :

 

বেনাপোলে নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে সংগ্রাম (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার দুপুরে বেনাপোল পৌর এলাকার ভবারবেড় গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক ধর্ষক সংগ্রাম ভবারবেড় গ্রামের মনির হোসেনের ছেলে।

ধর্ষিতার বাবার জানান, তার মেয়ে বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সংগ্রাম আমার মেয়েকে ফুসলিয়ে নিয়ে কয়েকবার ধর্ষন করেছে। বিষয়টি আমরা জানার পরে সংগ্রামসহ তার পরিবারের তিন জনকে আসামী করে শনিবারে পোর্ট থানায় মামলা করি।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, ধর্ষনের ঘটনায় মামলা হওয়ার পর ওই যুবককে আটক করা হয়েছে। সংগ্রাম তাকে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে কয়েকবার ধর্ষন করেছে। সর্বশেষ ঘটনাটি ঘটে ২৩ সেপ্টেম্বর। বিষয়টি তার স্বজনরা জানার পরে সংগ্রাম সহ তার পরিবারের তিন জনকে আসামী করে শনিবার রাত সাড়ে ১০ টায় থানায় মামলা করে।

তারই পরিপেক্ষিতে রবিবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ স্রংগ্রমকে তার বাড়ি থেকে আটক করে। যার মামলা নং ০৮ তারিখ ০৫/১০/১৯। ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্যদের আটকে অভিযান চলছে বলে তিনি জানান।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ