March 31, 2020, 12:02 pm

শিরোনাম :
করোনা আতঙ্কে কেউ যায়নি কাছে; পাশে দাঁড়ালেন পুলিশ কলাপাড়ায় স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই বিতরন করলেন এমপি মহিব কলাপাড়ায় সেনাবাহিনীর টহল জোরদার বোয়ালমারীতে ভয়াবহ অগ্নিকান্ড ২০টি দোকান পুড়ে ভষ্মিভূত আড়াই কোটি টাকার ক্ষতির শঙ্কা চৌদ্দগ্রামে বাড়ি বাড়ি গিয়ে প্রবাসীদের সচেতন করছে ব্র্যাক ‘প্রত্যাশা’র কর্মী যশোরে সড়ক দুর্ঘটনায় বন্ধন ক্লিনিকের মালিক নিহত যশোরে ফাঁদে ফেলে দুই সন্তানের জননীকে গণধর্ষণ, আটক ১ সাংবাদিক সাগর চৌধুরীর উপর সন্ত্রাসী হামলা এসএসপি’র নিন্দা হোম কোয়ারান্টাইনে থাকা অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান ফারুক প্রেমে ব্যর্থ হয়ে এক কিশোরের আত্মহত্যা

বেনাপোলে ভারত ফেরত যাত্রীদের হাতে হোম কোয়ারেন্টাইন সীল

Spread the love

ইয়ানূর রহমান,শার্শা (যশোর) প্রতিনিধিঃ

ভারত ফেরত প্রত্যেক বাংলাদেশি পাসপোর্ট যাত্রীদের হাতে বাধ্যতামূলক ১৪ দিনের হোম কোয়ারান্টাইনে থাকার সীল মারছে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে চিকিৎসা সেবায় নিয়োজিত যশোর জেলা পুলিশ।
২২ মার্চ রবিবার সকাল থেকে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে এ সীল মারতে দেখা যায় যশোর জেলা পুলিশকে।
ভারত থেকে আসা পাসপোর্ট যাত্রী মাসুদুর রহমান জানান, এটা একটা ভালো উদ্যোগ। করোনা থেকে নিজেকে যেমন সুস্থ রাখতে হবে। তেমনি নিজের পরিবারের সদস্যদের কথা তথা সমগ্র দেশের মানুষের  স্বার্থে আমাদের স্বেচ্ছায় এ হোম কোয়ারান্টাইন থাকা উচিত। যারা দেশের বাইরে থেকে দেশে ফিরেছেন তারা যেন নিজ স্বার্থ ত্যাগ করে এ কাজটি করেন। অন্যান্য রোগেও তো আমরা অনেকে সপ্তাহ খানেক ঘরে থাকি। তাহলে কেন এ মরণঘাতী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ঘরে থাকবো না। সবাইকে কোয়ারান্টাইন মেনে চলার জন্য তিনি অনুরোধ করেন।
বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, মরণঘাতী করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করায়, তা রোধে সমস্ত প্রবাসী বাংলাদেশিদের যেমন ১৪ দিনের কোয়ারান্টাইন বাধ্যতা মূলক করা হয়েছে, ঠিক তেমনি পরিবারের স্বার্থে, দেশের স্বার্থে ভারত ফেরত সকল পাসপোর্ট যাত্রীদের ১৪ দিনের হোম কোয়ারান্টাইনে থাকার জন্য তাদের হাতে সীল মারা হচ্ছে। কোয়ারান্টাইন যদি মেনে চলা হয় তবে এ ভাইরাস পরিত্রাণ পাওয়া সহজ হবে।
প্রাইভেট ডিটেকটিভ/২২ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ