August 18, 2019, 4:59 pm

শিরোনাম :
অতিরিক্ত লবণ তামাকের মতো ক্ষতিকর জিয়াই বঙ্গবন্ধুর হত্যাকারী,জিনিয়াস ইভিল’ মওদুদ -কৃষি মন্ত্রী ড.মো:আব্দুর রাজ্জাক এমপি হাকিমপুরে যুবতীর লাশ উদ্ধার জামালপুরের দেওয়ানগঞ্জে ব্রহ্মপুত্র থেকে কিশোরের লাশ উদ্ধার নিলাদ্রী থেকে বাড়ি ফেরার পথে তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার নবীগঞ্জে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত ঝালকাঠিতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম জিয়ার জন্মবার্ষিকী পালন মিঠাপুকুরে স্বামীর নেশার টাকা যোগান দিতে না পারায় স্ত্রীকে গলায় ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা স্বামী আটক শিবগঞ্জে শতাধিক এতিম প্রতিবন্ধীদের মাঝে শাড়ী লুঙ্গী বিতরণ তালায় অবিরাম বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত পানিবন্দি হয়ে পড়েছে শত শত পরিবার

বিয়ের ২ বছর পরই সংসারে আগুন!

Spread the love

বিয়ের ২ বছর পরই সংসারে আগুন!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডে ফের সম্পর্ক ভাঙনের গল্প। ফের ডিভোর্স। বিয়ের মাত্র ২ বছরের মধ্যেই বউয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অভিনেতা ও মডেল অরুনোদয় সিং! সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের এই বিবাহ-বিচ্ছেদের কথা জানালেন অভিনেতা নিজেই।

বহু বছর প্রেম করার পর বউ লি ইলটনের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অরুণোদয়। তবে এখন আপাতত কিছুদিন তাঁদের থাকতে হবে সেপারেশনে।ইনস্টাগ্রামে অরুণোদয় লিখলেন, ‘বহুদিন পর আমি পোস্ট করছি কিছু। এর পেছনে অবশ্যই একটা কারণ আছে। আমার বৈবাহিক জীবন আপাতত এখানেই শেষ। ভালোবাসা আর বিয়ে দুটোই একেবারে অন্তীম পর্যায়ে এসে দাঁড়িয়েছিল। যার জন্য এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলাম। আমি লি এলটনের থেকে ডিভোর্স নিচ্ছি। আপাতত আমাদের থাকতে হবে সেপারেশনে!’২০১৬ সালের ডিসেম্বর মাসে বিয়ে হয় অরুণোদয়। তার আগে বেশ কয়েক বছর প্রেমও করেন এই দু’জন ৷ তবে এখন আপাতত সব শেষ! নিজের ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে একটি কবিতাও পোস্ট করেছেন অরুণোদয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ