June 3, 2020, 3:42 pm

শিরোনাম :
জামালপুরে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা দুই পুলিশ সদস্যের পরিবারের হাতে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ বাছির উদ্দিন নগদ অর্থ হস্তান্তর করেন জামালপুরে একই পরিবারের ইউপি সদস্যসহ ৫ জন আহত রাজারহাটে স্বামীর হাতে স্ত্রীর ঘুন ঘাতক স্বামী আটক ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান চিলমারীতে হাতের কব্জি দিয়ে লিখে প্রতিভার জয় অর্জন করলো মিনারা বাধা হতে পারেনি দারিদ্র্যতা কেশবপুরে শ্রমিকের কাজ করেও এসএসসি পরীক্ষায় সাঙ্গাকারা দাসের জিপিএ ৫ অর্জন রাজাপুরে আরো দুই জনের শরীরে করোনা শনাক্ত,উপজেলায় মোট শনাক্ত ১২ জন ! সমুদ্রে মাছধরার অপরাধে মালিকসহ ১৫ জেলেকে জরিমানা আদমদীঘিতে এক ব্যক্তি করোনা পজিটিভ চৌদ্দগ্রামে মেয়র মিজানুর রহমানের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিয়ের দিনেই ১ হাজার শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন ওজিল

Spread the love

বিয়ের দিনেই ১ হাজার শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন ওজিল

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

বিয়ের দিনে মেসুত ওজিল ও তার স্ত্রী অ্যামিনে দিনটিকে আরও স্মরণীয় করে রাখলেন যুদ্ধ বিধ্বস্ত সিরিয়ার আহত শিশু এবং অসহায় ও দুস্থদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে।

গত শুক্রবার তুরস্কে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন ওজিল ও অ্যামিনে। প্রধান অতিথি হিসেবে বিয়েতে উপস্থিত ছিলেন তুরস্কের রাষ্ট্রপতি রিসপে তাইয়েপ এরদোয়ান ও তার স্ত্রী। বিয়েতে আগত অতিথিদের কাছ থেকে কোনো চিরাচরিত উপহার নয়;  দাতব্য কাজের জন্য তাদের কাছ থেকে অর্থ-সহয়তা চান ওজিল ও অ্যামিনে।

জানা গেছে, আগুনে পোড়া শিশুসহ পা, ঠোঁট ও তালুর সমস্যায় ভোগা প্রায় ১ হাজার রোগীর অস্ত্রোপচারের জন্য অর্থ সংগ্রহ করছেন ওজিল ও গালস দম্পতি। তবে এই প্রথম নয়; এর আগেও বহুবার দাতব্য কাজে নিজেকে জড়িত রেখেছিলেন ওজিল। ২০১৪ বিশ্বকাপ জয়ের পর তিনি টুর্নামেন্ট থেকে পাওয়া তার পুরো ২ লাখ ৪০ হাজার পাউন্ডই দান করেন ব্রাজিলের ২৩ শিশুর অস্ত্রোপচারের জন্য। এবারের অর্থ সংগ্রহ নিয়ে ওজিল বলেন, ‘পেশাদার ফুটবলার হওয়ায় আমি অনেক সৌভাগ্যবান এবং সমাজে ভালো একটি অবস্থানে আছি। আমি সকলকে আমন্ত্রণ জানাচ্ছি, যারা পারবেন খুশি মনে এই বিশেষ সহয়তা কাজে এগিয়ে আসবেন। আমি এবং অ্যামিনে ১০০০ শিশুর অস্ত্রোপচারের জন্য যে উদ্যোগ নিয়েছে তার পূর্ণতা দানের জন্য এখনো সহায়তা একান্ত প্রয়োজন।’ এদিকে বিয়ে উপলক্ষে, তুরস্কের রেড ক্রিসেন্টে যুদ্ধে ক্ষতিগ্রস্ত ও উদ্বাস্তুদের জন্য খাবারের আয়োজন করা হয়। প্রায় ১৫ হাজার সিরিয়ান অভিবাসীকে নৈশভোজ করানো হয় এই বিয়ে উপলক্ষে।

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ