October 17, 2020, 2:04 pm

শিরোনাম :
লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময় এসআই আকবরের দেশত্যাগ রোধে বেনাপোল সীমান্তে সতর্কতা জারী যশোরের নওয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় ৬ প্রাইভেট আরোহী হতাহত নওগাঁয় আদালত ভবনের সামনে গরীবদের একবেলা করে ফ্রি খাওয়ান হোটেল ব্যবসায়ী আলী আজগর র‍্যাব-৫ সিপিসি-২ নাটোরের অভিযানে ১১৫ বোতল ফন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী আটক জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ১০ টাকা কেজি চালের কার্ড বাতিলের অভিযোগ জগন্নাথপুরে ছাত্রী ধর্ষণের চেষ্টায় তরুণ গ্রেফতার তাহিরপুরে ভারতীয় বন্য হাতির আতঙ্ক সীমান্তবাসী নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন স্থান থেকে ১১ আসামী গ্রেফতার কেশবপুরে সরকারি অর্থ সহায়তায় দাবীতে করোনায় কর্মহীন হয়ে পড়া মাইক, লাইট মালিক-শ্রমিকদের মৌনমিছিল দেশব্যাপী নারী ধর্ষন ও সহিংসতার প্রতিবাদে কেশবপুরে সিপিবির মানববন্ধন রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা ৪বছর ধরে মাসিক সভা বন্ধ ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার, আটক-২ চকবাজার এলাকা হতে ৭৮০ বোতল ফেন্সিডিলসহ ০৪ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

বিষ প্রয়োগে ৩ শ’ মন মাছের মৃত্যু

Spread the love

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর)ঃঃ

যশোরের কেশবপুরে একটি মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে প্রায় ১৮ লাখ টাকার মাছের ক্ষতি সাধন করার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, কেশবপুর উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামের মৎস চাষী মুজিবর রহমান (চাঁন)  বিলগরালিয়ায় অবস্থিত মনোয়ার চেয়ারম্যানের ঘেরটি ৫ বছরের জন্য লীজ নিয়ে সেখানে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছে। মঙ্গলবার রাতের কে বা কারা তার ঘেরে বিষ প্রযোগ করে। এতে তার ঘেরের প্রায় ৩শ মনের মত বিভিন্ন প্রজাতির মাছ মারা গেছে। যার আনুমানিক মূল্য প্রায় ১৮ লক্ষ টাকা।
মৎস চাষী মুজিবর রহমান চাঁন বলেন, ঐ বিলে ঘের নেওয়ার পর থেকে একটি পক্ষ আর্থিকভাবে তাকে ক্ষতি করার জন্য জোর প্রচেষ্টা চালিয়ে আসছিল। অন্ধকার রাতে ঘেরে বিষ প্রয়োগের পিছনে ঐ পক্ষের হাত রয়েছে বলে তিনি সন্দেহ প্রকাশ করেন। তিনি আরো বলেন, স্থানীয়ভাবে মিমাংসার প্রস্তাব আসার কারণে এই মূহুর্তে থানায় অভিযোগ করছিনা।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ