July 13, 2020, 3:09 am

শিরোনাম :
পায়রা বিদ্যুৎ কেন্দ্রের ১৭ শ্রমিকের করোনা রিপোর্ট নিয়ে স্বাস্থ্য বিভাগের সন্দেহ ঝিকরগাছার বিদায়ী নির্বাহী অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা বক‌শিগ‌ঞ্জে জা‌তির জনকের ছ‌বি ভাংচু‌রের বিচার চাই‌লেন মেয়র নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কমিটি অনুমোদন দিল জাতীয় অনলাইন প্রেসক্লাবঃ সাংবাদিকদের মধ্যে আনন্দ উল্লাস জুয়া খেলার সংবাদ প্রকাশ করায় চ্যানেল এস এর ভৈরব উপজেলা প্রতিনিধি কে দেখে নেওয়ার হুমকি সুন্দরগঞ্জে যুবকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উথলী ইউনিয়ন পরিষদ জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন রাজশাহীর তানোরে সাংসদ ওমর ফারুক চৌধুরীর জমিতে টিএসসি কলেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শিবগঞ্জে করোনায় সামাজিক দূরুত্ব বজায় ও মাস্ক ব্যবহার না করায় ৬১ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা শিশুর প্রাণ বাঁচাতে অসহায় পরিবারের পাশে কুমিল্লার মানবিক পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম

বিশ্বসুন্দরী চোখ এবার আমিরের দিকে

Spread the love

বিশ্বসুন্দরী চোখ এবার আমিরের দিকে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গত ১৮ নভেম্বর সন্ধ্যায় চীনের সমুদ্র সৈকতের শহর সানাইয়া সিটি এরেনায় বসেছিলো ‘মিস ওয়ার্ল্ড’-এর ৬৭তম আসর। যেখানে বিশ্বের ১২০টি দেশ থেকে আসা সুন্দরীদের হারিয়ে মাথায় সেরার মুকুট তুলে নিয়েছেন হরিয়ানার মেয়ে মানুসী ছিল্লার।

নতুন এই বিশ্বসুন্দরীর চোখ এখন বলিউডে। তবে যেমন-তেমন নায়কের সঙ্গে নয়, বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের হাত ধরে বলিউডে পা রাখতে চান মানুসী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির খানের সঙ্গে অভিনয়ের ইচ্ছে প্রকাশ করে মানুসী জানান, ‘আমি অবশ্যই আমিরের সঙ্গে কাজ করতে চাই। আমার মতে, তিনি এমন একজন অভিনেতা যিনি সবসময় চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে থাকেন।

একইসঙ্গে তার অভিনীত ছবিগুলো সমাজের জন্য কিছু বার্তাও দিয়ে যায়। এটি সত্যিই খুব চমৎকার। এ ছাড়া অভিনেত্রীদের মধ্যে আমার পছন্দের তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।’

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ