September 18, 2019, 1:54 pm

শিরোনাম :
জাতির জনকের স্বপ্ন পূরণে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন-রাগেবুল হাসান রিপু তালতলীতে ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত আহবায়ক কমিটি গঠিত ছাত্রলীগ নেতা মোঃ রাকিব এখন জেল হাজতে সুনামগঞ্জের শীর্ষ মাদক কারবারী তাহিরপুরের মাদক সম্রাট রাজ্জাক বিদেশী মদ বিয়ারসহ গ্রেফতার রৌমারীতে আন্ত:জেলা ৮ মাদক কারবারী গ্রেফতার বাল্যবিবাহ মাদক ও ইভটিজিং প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে, রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক সিংড়ায় ৩ কেজি গাঁজাসহ দুইজন আটক অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতি, অর্থ আত্বস্বাৎ ও জালিয়াতি করে কলেজ এমপিও ভুক্তকরণের অভিযোগ ! হামদর্দ এমডি ইউছুফ হারুন ভূঁইয়ার বিরুদ্ধে যুদ্ধ অপরাধের কল্প কাহিনীতে বিস্মিত মুক্তিযোদ্ধারা থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে তানোরে মাদক ব্যাবসায়ী ও ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ গ্রেফতার ৪

বিশ্বকাপের আগেই মালিঙ্গা অবসরে যাবেন?

Spread the love

বিশ্বকাপের আগেই মালিঙ্গা অবসরে যাবেন?

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

বিশ্বকাপের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। চমকে ভরা এ দলের সেরা চমক কালই জানা গেছে। চার বছরের বেশি সময় ধরে ওয়ানডে না খেলা দিমুথ করুনারতেœকে বিশ্বকাপের আগে অধিনায়ক বানিয়েছে ৯৬-এর বিশ্বকাপজয়ীরা। কিন্তু দল ঘোষণার আগেই আরও বড় চমক দিয়ে বসেছিলেন লাসিথ মালিঙ্গা। বিশ্বকাপের আগেই নাকি অবসর নেওয়ার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন গত সিরিজেও দলের দায়িত্বে থাকা লাসিথ মালিঙ্গা।

শ্রীলঙ্কান খেলোয়াড়দের হোয়াটসঅ্যাপ গ্রæপের এক বার্তা থেকেই শুরু হয়েছে এই গুঞ্জন। একটি স্ক্রিন শট প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে। সেখানে মালিঙ্গা সিংহলিজ ভাষায় লিখেছেন, ‘আমরা আর কখনো মাঠে একত্র হব না। আমার পাশে যারা ছিল ও যারা আমাকে সমর্থন দিয়েছে, সবাইকে ঈশ্বর ভালো রাখুক।’ আজ বেলা ১১টা ২২ মিনিটে এ বার্তা পাঠিয়েছেন মালিঙ্গা। এর এক ঘণ্টা আগেই তাঁকে ফোন করেছিলেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক অশান্ত ডি মেল। বিভিন্ন সূত্র থেকে প্রধান নির্বাচক বিশ্বকাপে তাঁকে পাওয়া যাবে কি না, এটা জিজ্ঞেস করেন। কিন্তু অধিনায়কত্ব নিয়ে কোনো কথা বলেননি। এ কারণেই হয়তো মালিঙ্গা এমন বার্তা পাঠিয়েছেন।

এরপর বিশ্বকাপের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। সে দলে কিন্তু শুরুতেই নাম আছে মালিঙ্গার। শ্রীলঙ্কা বোর্ডের উচ্চপর্যায়ের এক কর্মকর্তা জানিয়েছেন, তাঁরা এখনো মালিঙ্গার ওপর ভরসা রাখছেন। তবে মালিঙ্গার অধিনায়কত্ব নিয়ে এত আগ্রহ পছন্দ নয় তাঁদের, ‘আমরা নিশ্চিত নই সে এভাবে বিদায়ের ইঙ্গিত দিয়ে কী বলতে চাচ্ছে। মালিঙ্গার জানা উচিত, দেশের হয়ে খেলা অধিনায়কত্বের চেয়ে গুরুত্বপূর্ণ। সে যে ১৪ ম্যাচে অধিনায়ক ছিল, তার ১৩ ম্যাচেই হেরেছে।’

ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানানো হয়েছে, মালিঙ্গা যদি তাঁর সিদ্ধান্তে অটল থাকেন, তবে বিকল্প ভেবে রেখেছে শ্রীলঙ্কা বোর্ড, ‘যদি সে সরে যায়, তবে তাঁর বিকল্প খুঁজে নেওয়ার যথেষ্ট সময় আছে।’ প্রতিবেদনে এটাও বলা হয়েছে, বিশ্বকাপের দল নির্বাচনে ভ‚মিকা রেখেছেন নতুন অধিনায়ক করুনারতেœও!

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ