November 21, 2019, 4:24 am

শিরোনাম :
শিবগঞ্জে এবতেদায়ী মাদ্রাসা দেখিয়ে কমলমতি শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবন নষ্ট অভিযোগ এলাকাবাসীর তাহিরপুরে তারেক রহমানের জন্মনিদ পালন ৭ই ডিসেম্বর বগুড়া জেলা আ.লীগ সম্মেলন সফল করার লক্ষে বগুড়ার পীরগাছায় সংবাদ সম্মেলন ও লিফলেট বিতরন মোরেলগঞ্জের মাদ্রাসাহাট বাজারে অগ্নিকান্ড ২৫ ক্ষাধিক টাকার ক্ষতি ভ্রাম্যমাণ আদালতে ১৩ জনের জরিমানা কুড়িগ্রামে গুজবে লবনের মূল্যবৃদ্ধি রাজারহাটে প্রাচীন শ্বেত কূপকে ঘিরে পূজা ও মানত রাজারহাটে লবণের দাম বৃদ্ধির গুজব, বাজারে ইউএনও’র অভিযান ঝিকরগাছার পল্লীতে স্বামী পরিত্যাক্তা মহিলাকে গাছে বেধে মারপিটোর অভিযোগ কুমিল্লা জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কার প্রাপ্তদের শুভেচ্ছা ও অভিনন্দন এসপি নুরুল ইসলামের থানা পুলিশের বিশেষ অভিযানে রাজশাহীর তানোরে বিভিন্ন মামলায় আটক ৮

বিশেষ অভিজ্ঞতার কথা জানালেন ঐশী

Spread the love

বিশেষ অভিজ্ঞতার কথা জানালেন ঐশী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি প্রজন্মের জনপ্রিয় গায়িকা ঐশী বর্তমানে ব্যস্ত সময় পার করছেন স্টেজ শো নিয়ে। দেশের বিভিন্ন স্থানে গান গাইছেন তিনি। এর বাইরে টিভি লাইভেও অংশ নিচ্ছেন। সর্বশেষ বাংলাভিশনের ‘মিউজিক ক্লাব’ অনুষ্ঠানে সরাসরি দর্শকদের গান শুনিয়েছেন তিনি। এদিকে ক’দিন আগেই প্রকাশ হয়েছে এ শিল্পীর ‘স্টেশন-২’ শিরোনামের একটি গান। সাউন্ডটেক থেকে প্রকাশিত এ গানটির অডিও-ভিডিও এরইমধ্যে প্রশংসিত হয়েছে। গানটিতে নিজেই পারফর্ম করেছেন। এর বাইরে জি-সিরিজের ব্যানারে প্রকাশ হয়েছে ঐশীর ‘পিরিতের রাধা’ শীর্ষক একটি গানও।

এদিকে সম্প্রতি একটি বিশেষ অভিজ্ঞতা অর্জন হয়েছে ঐশীর। শীর্ষ মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌয়ের বিজ্ঞাপন দেখে ও জিঙ্গেল শুনে ছোটবেলায় নাচতেন এ গায়িকা। আর সম্প্রতি এই খ্যাতিমান মডেল ঐশীর গাওয়া জিঙ্গেলে ঠোঁট মিলিয়েছেন। বিষয়টি নিয়ে বেশ উত্তেজিত ও আনন্দিত ঐশী। তিনি বলেন, ছোটবেলায় মৌ আপুর বিজ্ঞাপন দেখে খাওয়া এবং নাচা হতো। আর তিনি আমার গায়কীর সঙ্গে এবার ঠোঁট মেলালেন, নাচলেন ও অভিনয় করলেন। এটা আমার জন্য একটা বিশেষ অভিজ্ঞতা। এদিকে কয়েক বছর আগে প্রকাশ হয়েছিল ঐশীর প্রথম একক অ্যালবাম। ‘ঐশী এক্সপ্রেস’ শিরোনামের সেই অ্যালবামের গানগুলো বেশ জনপ্রিয় হয়েছিল। এরপর বেশ কিছু সিঙ্গেল প্রকাশ হয়েছে তার। সামনেই দ্বিতীয় অ্যালবাম নিয়ে আসছেন তিনি। নাম রাখা হয়েছে ‘ঐশী এক্সপ্রেস টু’। এরইমধ্যে এ অ্যালবামের জন্য গান তৈরি শুরু হয়েছে। আরো কয়েকটি গানের কাজ বাকি। ঐশী বলেন, এ অ্যালবামের কাজ একটু সময় নিয়ে করছি। কথা-সুর ও সংগীতের প্রতি আরো বেশি মনোযোগী হয়েছি। কারণ আমার কাছ থেকে শ্রোতাদের প্রত্যাশা অনেক। আমি সেই প্রত্যাশা পূরণ করতে চাই। এ কারণেই্ অ্যালবামের জন্য সময় নিয়ে পছন্দমতো কিছু গান তৈরি করছি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ