January 21, 2020, 1:51 am

শিরোনাম :
র‌্যাব-১০ এর পৃথক মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও বিয়ারসহ আটক ৫ ঝিকরগাছার চুরি হওয়া প্রাইভেটকার নড়াইল থেকে উদ্ধার পুলিশ ৩ জনকে আটক করে আদালতে প্রেরণ টাঙ্গাইলে সংবাদ সংগ্রহের কথা বলে “দৈনিক মাতৃজগত পত্রিকা ও টিভি”র স্টাফ রিপোর্টার নিখোঁজ যশোরে ১১ কেজি স্বর্ণসহ আটক – ৩ সারিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন কুড়িগ্রামের নাগেশ্বরীতে শুরু হয়েছে মাস ব্যাপী পুনাক কুটির শিল্প পণ্য মেলা জননেতা মাদার বখশ’র স্মরণসভায় বক্তারা দুর্নীতিমুক্ত দেশ গড়ার আহবান ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে অ’স্ত্রসহ ডা’কাত চক্রের ১১ জনকে গ্রে’ফতার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ ভোলায় ডিবি পুলিশের অভিযানে গাজাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক জামালপুরে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের যাত্রা শুরু

‘বিবাহ সংকটে’ ঊর্মিলা

Spread the love

‘বিবাহ সংকটে’ ঊর্মিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর ধারাবাহিক নাটকেই বেশি ব্যস্ত সময় পার করেন। কিন্তু বিশেষ দিবসগুলোতে অন্যান্যের মতো তিনিও একক নাটকে থাকছেন। ঈদের বাকি এখনো প্রায় দু’মাস। এরইমধ্যে শুরু হয়েছে ঈদের নাটকের শুটিং। ঊর্মিলা আসছে ঈদের জন্য ‘বিবাহ সংকট’ শিরোনামের একটি নাটকের শুটিং শেষ করলেন। সুমন আনোয়ারের রচনায় এটি নির্মাণ করেছেন রুমান রুনি। এতে আরো অভিনয় করেছেন সজল ও ড. ইনামুল হক।

ঊর্মিলা বলেন, ঈদের নাটকের প্রতি দর্শকের বেশ আগ্রহ থাকে।

তারা এই নাটকে বেশ মজা পাবে বলতে পারি। অনেক দারুণ একটি নাটক। নাটাকের নামের মধ্যেই একটা মজার ভাব আছে। তিনি আরো বলেন, ঈদের জন্য এবার ভালো কিছু নাটকে কাজ করতে চাই। যেগুলো দর্শকদের আনন্দ দেবে। এদিকে সাখাওয়াত মানিকের ‘মেঘে ঢাকা শহর’ ও জুয়েল মাহমুদের ‘দি পাবলিক’সহ কয়েকটি ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে এই অভিনেত্রীর।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ