February 21, 2020, 3:51 am

শিরোনাম :
১৫ মার্চ বিশ্ব ভোক্তা অধিকার দিবসঃ মুজিববর্ষের অঙ্গীকার, সুরক্ষিত ভোক্তা অধিকার! নাটোর অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে“বেজা” উপ-সচিবের সন্তোষ সুন্দরগঞ্জে অসহায় পরিবারে হামলা: আহত-৮ রংপুরে ফেন্সিডিলের বিরাট চালান ও মজুদ আবিস্কার পীরগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্ট ২জনের জরিমানা অন্যরা বহাল তবিয়তে! যশোরের বাঁকড়ায় দরগাডাঙ্গা থেকে গাঁজাসহ আটক- ২ রমজান মাসকে সামনে রেখে ৩০ হাজার টন সয়াবিন তেল ও ২৫ হাজার টন চিনি কিনছে সরকার রাজধানীর উত্তরায় হঠাৎ ছাদ থেকে লাফিয়ে পড়ার পর চিৎকার, কিশোরীর মৃত্যু গ্রামীণফোনকে আগামী ২৪ ফেব্রুয়ারী সোমবারের মধ্যে ১ হাজার কোটি টাকা দেওয়ার নির্দেশ সিরাজগঞ্জে রাস্তার কাজে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠিকাদারের সন্ত্রাসী বাহিনীর হামলায় ৫ সাংবাদিক আহত

বিপুল পরিমান গাঁজাসহ ৩ কারবারী আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

গত মঙ্গলবার রাজধানীর কেরানীগঞ্জ থেকে ১২.৩ কেজি গাঁজাসহ অহেদা বেগম (৪৫), রুনা আক্তার (২৫) ও মো. স্বপন (২৯) নামের তিন গাঁজা ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।
র‌্যাব-১০, মিডিয়াসেল সূত্রে জানা যায়, গত ২২ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭’টার দিকে সিপিএসসি. র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার উপ-পরিচালক আলী রেজা রাব্বি এবং স্কোয়াড কমান্ডার এএসপি. মো. আসাদুজ্জামানের নেতৃত্বে পরিচালিত মাদক বিরোধী বিশেষ অভিযানে ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা এলাকায় এই তিন কারবারী র‌্যাবের আভিযানিক দলের হাতে আটক হয়। এ সময় তাদের দখলে থাকা ১২.৩ কেজি গাঁজা, ৩ টি মোবাইল ফোন, নগদ ৭০০/- (সাতশত) টাকা ও ১ টি ট্রলি-ব্যাগ জব্দ করা হয়।
আটক অহেদা বেগমের স্বামী এবং রুনা আক্তার ও মো. স্বপনের পিতার নাম মো. আলীম, সর্ব সাং- শুভাড্ডা উত্তর পাড়া, থানা- দক্ষিণ কেরানীগঞ্জ, জেলা- ঢাকা মর্মে জানা যায়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব।

প্রাইভেট ডিটেকটিভ/২৪ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ