September 20, 2020, 1:39 pm

শিরোনাম :
সাহেদের অস্ত্র মামলার রায় ২৮ সেপ্টেম্বর আরো ২৬ জনের মৃ ত্যু, শনাক্ত ১৫৪৪ মসজিদে ডুকে সু-কৌশলে ঈমামের মোবাইল চুরির অপচেষ্টা রাজশাহীতে ৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীর কাটাখালীতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার লাখো মুসল্লির অশ্রুসিক্ত ভালোবাসায় আল্লামা শফী হুজুরের জানাযা সম্পন্ন রংপুর বদরগজ্ঞে পুলিশের গায়েবি মামলায় সাংবাদিক কারাগারে কেশবপুরে নছিমন ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত ৪ বেনাপোল বাদে সব দিয়ে স্থলবন্দর দিয়েই ভারতীয় পেঁয়াজ আমদানি শার্শার সাতমাইলে ৪৯ বোতল ফেনসিডিল সহ এক যুবক আটক কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে শিক্ষার্থীর মৃত্যু কুয়াকাটা অপরাধীদের নিরাপদ জোন হিসেবে ব্যবহার হচ্ছে পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত পলাতক আসামী গ্রেফতার সরিষাবাড়ীতে বিনামুল্যে চক্ষু শিবির ও ছানি অপারেশন ক্যাম্পিং চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে অবশেষে ভারত থেকে পেঁয়াজ আমদানি শুরু ছাগল চাপা-পড়ায় মোটরসাইকেল বাহিনীর বেধড়ক মারপিটে ট্রাক ড্রাইভার নিহত বান্দরবান নাইক্ষ্যংছড়িতে মা-ভাইয়ের সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা লালবাগ থানা এলাকাথেকে ইয়াবাসহ আটক ০১ আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৫৬৭ আহমদ শফীর দাফন সম্পন্ন

বিদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা করল বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে

Spread the love

ইয়ানূর রহমান,শার্শা (যশোর) প্রতিনিধিঃ

মরণঘাতী করোনা সংক্রমণ রোধে বেনাপোল স্থলবন্দর দিয়ে কোনো ভারতীয় বা অন্য বিদেশিদের বাংলাদেশ প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে বেনাপোল ইমিগ্রেশন কর্তৃপক্ষ।
২২ মার্চ রোববার  দুপুরে বিষয়টি বেনাপোল ইমিগ্রেশন কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের আদেশে রোববার থেকেই এই নির্দেশনা কার্যকর হয়েছে বেনাপোল বন্দরে।
বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মহাসিন জানান, একটি নির্দেশনা তারা পেয়েছেন। সেখানে বলা হয়েছে এখন থেকে ভারত হতে কোনো বিদেশি নাগরিক বাংলাদেশে প্রবেশ করবে না। তবে বাংলাদেশি যারা ভারতে আছেন বা যে সকল ভারতীয়রা বাংলাদেশে এসেছিলেন তাদের ফিরতে বাঁধা নেই।
উল্লেখ্য, বাংলাদেশ ও ভারতসহ করোনাভাইরাসে বর্তমানে বিশ্বের ২শ’র মত দেশে ছড়িয়ে পড়েছে। সংক্রমণ এড়াতে ভারত সরকার গত ১৩ মার্চ বিকাল ৫টা থেকে ভারতীয় ভিসায় সাধারণ বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে। পরবর্তীতে ১৫ মার্চ দুই দেশের মধ্যে বাস, রেল ও বিমান চলাচলও বন্ধ করে।
প্রাইভেট ডিটেকটিভ/২২ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ