April 1, 2020, 8:43 pm

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

বায়ালমারীতে করোনা আতঙ্কে হাসপাতাল ছাড়ছে ভর্তি রোগীরা

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকেঃ

করোনাভাইরাস আতঙ্কে ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রোগীরা বাড়ি ফিরে যাচ্ছে। ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ২৬ মার্চ ২০২০ ইং তারিখ বৃহস্পতিবার পুরুষ ওয়ার্ডে একজন রোগী দেখা যায়। মহিলা ওয়ার্ডেও রোগীর সংখ্যা কমছে। যেখানে ৭০ থেকে ৮০ জন রোগী হাসপাতালে ভর্তি থাকে সেখানে বৃহস্পতিবার ২৩ জন রোগী ভর্তি দেখা গেছে। যার মধ্যে ২২ জনই মহিলা রোগী।
এ ব্যাপারে আবাসিক মেডিকেল অফিসার ডা. মোর্শেদ আলম জানান, করোনা আতঙ্কে গত দু’দিন ধরে হাসপাতালে ভর্তি রোগীরা চলে যাচ্ছে। এদিকে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. খালেদুর রহমান জানান, করোনাভাইরাসের কারণে চিকিৎসকদের ব্যক্তি গত নিরাপত্তার সরঞ্জামাদি (পিপিই) ৫০০ চাহিদাপত্র দেয়া হয়েছে। বৃহস্পতিবার পর্যন্ত ১০টি পেয়েছি। প্রতিদিন তিন সিফটে ৫টি করে পিপিই দরকার। এক সেট পোষাক একবারই ব্যবহার করার নিয়ম।সেক্ষেত্রে প্রতিদিন ১৫ সেট পিপিই দরকার। আশা করি এ সঙ্কট কেটে যাবে। করোনাভাইরাসের উপসর্গ থাকা কোন রোগী এখন পর্যন্ত পায়নি।

প্রাইভেট ডিটেকটিভ/২৬ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ