August 9, 2020, 1:01 pm

শিরোনাম :
রংপুরে সাবেক সেনা কর্মকর্তাসহ সাংবাদিগদের উপর অতর্কিত হামলা পূর্ব পরিকল্পিতভাবে কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সদস্যের উপর হামলা আখাউড়া উপজেলা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী ও নৌকা ভ্রমণ অনুষ্ঠিত আদার চা পানের আটটি সুফল মৌলভীবাজার সদর উপজেলার মিরপুর, আখাইলকুড়ায় “মা সমাবেশ” অনুষ্ঠিত ঝিকরগাছার বাঁকড়ায় ভারতীয় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ সিএইচসিপি এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন রাজশাহীর পুঠিয়ার এক যুবককে নির্মম ভাবে গলা ও হাত-পা কেটে হত্যার পরে চারঘাট সিমানায় ফেলে যায় দুর্বৃত্তরা কলাপাড়ায় ৯৬ বছরেও দুর্দশা কাটেনি সাবরেজিষ্ট্রী অফিসের,বৃষ্টিতে ভিজছে দলিলপত্র বিশ্বম্ভরপুরে তুচ্ছ ঘটনায় আহত-৫,গ্রেফতার হয়নি কেউ

বাস্তায় অবৈধ কোরবানির হাট উচ্ছেদ করলেন এসি (ল্যান্ড)

Spread the love
শরীফ হাসান ঢাকা জেলা দক্ষিণ প্রতিনিধি :
গত ৩০ জুলাই ২০২০ ইং তারিখ বৃহস্পতিবার বিকালে দোহারে কুরবানি পশুর অবৈধ হাট উচ্ছ্বেদ করেছে দোহার উপজেলা প্রশাসন। উপজেলা ভ্রাম্যমান আদালত ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) জ্যোতি বিকাশ চন্দ্র এই অভিযান পরিচালনা করেন।
গোপন সংবাদের ভিত্তিতে, নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বাস্তা গ্রামে অবৈধ পশুর হাট বসার খবর পেয়ে, সেখানে গিয়ে হাটটি উচ্ছেদ করেন। অভিযানের খবরে স্থানীয় প্রভাবশালী হাট আয়োজকেরা দ্রুত সটকে পড়েন।
এ সময়ে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট আয়োজকদের কাউকে না পেয়ে পশুর অবৈধ হাটটি উচ্ছেদ করেন এবং ক্রেতা  ও বিক্রেতাদের সর্তক করেন যেন ভবিষ্যতে আবার কেউ এরকম চেষ্টা না করে ।
পরে দোহার উপজেলার প্রশাসনের পক্ষে  জ্যােতি বিকাশ চন্দ্র  অভিযান চালান কুসুমহাটি ইউনিয়নের বাংলাবাজারে।  সেখানে স্বাস্থ্যবিধি না মানায় হাট ইজারাদার রবিউল ইসলামকে ১০০০ হাজার টাকা জরিমানা করা। এছাড়া যাদের মুখে মাস্ক নাই তাদেরকে তিনি নিজে মাস্ক পড়িয়ে দিয়ে সতর্ক করেন।
প্রাইভেট ডিটেকটিভ/৩১ জুলাই ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ