February 28, 2020, 2:13 pm

শিরোনাম :
সুন্দরগঞ্জে ৪ পুলিশ স্মরণে আলোচনা সভা আল-হাবীব ইসলামী যুব সংঘের পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত শাহরিয়ার আলম ডাঃ হতে চায় ভারত পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিল ভোলা লালমোহনে পান দোকানে মেলে নাগরিকত্ব সনদ, জানেন না চেয়ারম্যান ৮৯ পিস ইয়াবা সহ দুই কারবারি আটক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ পাঠ করবে কোটি শিক্ষার্থী রাজধানীর আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ বন্ধে পুলিশি তৎপরতা বাড়ানো হবে -ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন সৌদি আরব প্রবাসী স্বামী বাদল মিয়ার সঙ্গে মোবাইলে কথা বলার ৩০ মিনিট পর সোমা আক্তার সংবাদ পান স্বামী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিষয়টি গভীরভাবে দেখেই হাইকোর্ট আইনি সিদ্ধান্ত দিয়েছেন-আইনমন্ত্রী আনিসুল হক

বাসায় ফেরার পথে ডাকাতের কবলে রোজী

Spread the love

বাসায় ফেরার পথে ডাকাতের কবলে রোজী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

শুটিং স্পট থেকে বাসায় ফেরার পথে ডাকাতের কবলে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী রোজী সিদ্দিকী। গত শনিবার রাত ৯টা ৩০ মিনিটে রাজধানীর রূপনগর থানাধীন বেড়িবাঁধস্থ পঞ্চবটি আলিফ এন্টারপ্রাইজের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে বলে জানান রোজী। এই ঘটনায় তিনি গতকাল বিকাল ৪টা ২৫ মিনিটে রূপনগর থানায় একটি মামলা করেন। মামলা নং ১৪। ডাকাতরা দুই লাখ ৯৭ হাজার ৭৮৫ টাকার মালামাল নিয়ে যায় বলে রোজী মামলার এজাহারে উল্লেখ করেন। এরইমধ্যে এ অভিনেত্রী থানায় তিনজন আসামিকে শনাক্ত করেছেন। তিনি বলেন, বলতে গেলে এক কথায় ভয়াবহ একটি দুর্ঘটনা থেকে বেঁচে এসেছি। আমি এখনো নিজেকে স্থির করতে পারছি না।

ডাকাতরা আমাকে রাস্তা থেকে নিচের দিকে নামিয়ে নিয়ে যায়। রাজধানীর মতো এমন একটি শহরে আমাদের নিরাপত্তার কত অভাব। যেখানে ডাকাতি হয় সেখানে রাস্তায় আলোরও কোনো ব্যবস্থা ছিল না। আশপাশে দেখিনি কোনো পুলিশি টহল। এরইমধ্যে তিনজন আসামিকে শনাক্ত করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ