September 18, 2019, 4:08 pm

শিরোনাম :
গুইমারা প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল কার্যক্রমের উদ্বোধন বোয়ালমারীতে ট্রেন ও ইঞ্জিন চালিত ভ্যানের সঙ্গে সংর্ঘষ আহত ৯ তালায় মাদক ব্যবসায়ী জুয়েল ৬৭ পিচ ইয়াবাসহ আটক -৩ গাবতলীতে মুক্তিযোদ্ধা মহসিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন শিবগঞ্জ স্থানীয় নেতারা ফিরিয়ে দিলেও মানবতার হাতটি বাড়িয়ে দিয়ে চিকিৎসার দায়িত্ব নিলেন এসপি সৈয়দ নুরুল জাতির জনকের স্বপ্ন পূরণে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন-রাগেবুল হাসান রিপু তালতলীতে ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত আহবায়ক কমিটি গঠিত ছাত্রলীগ নেতা মোঃ রাকিব এখন জেল হাজতে সুনামগঞ্জের শীর্ষ মাদক কারবারী তাহিরপুরের মাদক সম্রাট রাজ্জাক বিদেশী মদ বিয়ারসহ গ্রেফতার রৌমারীতে আন্ত:জেলা ৮ মাদক কারবারী গ্রেফতার

বার্সার হোঁচট

Spread the love

বার্সার হোঁচট

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

সেল্তা দে ভিগোর বিপক্ষে হোঁচট খাওয়ার কারণ খুঁজে পেয়েছেন এরনেস্তো ভালভেরদে। বার্সেলোনা কোচের মতে, ফরাসি ডিফেন্ডার সামুয়েল উমতিতি হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে ছিটকে পড়াতেই পয়েন্ট হারাতে হয়েছে তার দলকে।

শনিবার কাম্প নউয়ে লা লিগায় সেল্তা ভিগোর সঙ্গে ২-২ গোলে ড্র করে বার্সেলোনা। এক বছরের মধ্যে এই প্রথম ঘরের মাঠে লিগের কোনো ম্যাচ জিততে ব্যর্থ হলো কাতালান ক্লাবটি।

ম্যাচের ২০তম মিনিটে ইয়াগো আসপাসের গোলে পিছিয়ে পড়ার দেড় মিনিটের মাথায় লিওনেল মেসির গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। ৬২তম মিনিটে পাসিং ফুটবলের দারুণ এক নির্দশন দেখিয়ে লুইস সুয়ারেসের গোলে এগিয়েও যায় তারা।

কিন্তু ৭০তম মিনিটে বড় ধাক্কাটি খায় বার্সেলোনা। হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে বাইরে চলে যান ফরাসি ডিফেন্ডার উমতিতি। পরক্ষণেই স্কোরলাইন ২-২ করে ফেলেন মাক্সি লোপেস।

আগামী ২৩ ডিসেম্বর এবারের লিগের প্রথম ক্লাসিকোয় চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মাঠে উমতিতিকে ছাড়াই খেলতে হবে বার্সেলোনাকে।

সেল্তার বিপক্ষে বিরতির কিছুক্ষণ পর আন্দ্রেস ইনিয়েস্তাকেও তুলে নেওয়া হয়; তবে স্প্যানিশ এই মিডফিল্ডারকে উঠিয়ে নেওয়ার কারণ জানানো হয়নি।

ম্যাচ শেষের সংবাদ সম্মেলনে উমতিতিকে হারানোর বিষয়টি জোর দিয়ে উল্লেখ করেন ভালভেরদে।

“আমাদের ৩-১ এ এগিয়ে যাওয়ার সুযোগ ছিল। আর তখনই উমতিতির চোটের কারণে আমরা ২ পয়েন্ট হারালাম।”

“সেল্তা ভালো দল ছিল এবং সমতা ফেরানোর যোগ্যতা তাদের ছিল। সামুয়েলকে হারানো আমাদের জন্য বড় ধাক্কা কারণ সে ভালো খেলছিল।”

“আমি জানি না, ইনিয়েস্তার সমস্যা কতটা খারাপ তবে উমতিতির সঙ্গে তা কোনোভাবেই তুলনীয় নয়।”

১৪ ম্যাচে ১১ জয় ও তিন ড্রয়ে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা ভালেন্সিয়া ৫ পয়েন্ট কম নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

৩০ পয়েন্ট নিয়ে আতলেতিকো মাদ্রিদ আছে তৃতীয় স্থানে। ২ পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থানে আছে রিয়াল মাদ্রিদ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ