May 26, 2020, 2:50 am

শিরোনাম :
হাফিজ আখতারকে অভিনন্দন জানাতে তার বাড়িতে ভাইস চেয়ারম্যান কয়েছ ঈদের দিন ও করোনার ক্লান্তিলগ্নে কাউন্সিলর প্রার্থী রাসেদের সেবা কার্যক্রম অব‍্যাহত আখাউড়া থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই তাজুল ইসলাম আখাউড়া বাসীসহ বাংলাদেশের সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঈদের দিনে করোনায় আক্রান্ত হয়ে দেশে মৃত্যুর সংখ্যা ৫০০ ছাড়াল অভিনেতা আজম খানের আটটি নাটক এবার ঈদে প্রচারিত হচ্ছে ঈদে আনন্দ করুন ঘরে বসেই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারে চার রোহিঙ্গাসহ আরো ৪৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত আখাউড়ায় নিরীহ অসহায় ও ভাসমান মানুষের মাঝে সাধ্যমত ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবী সাথী আক্তার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানান ক্রাইম পেট্রোল বিডি ভৈরব জোনাল অফিস পরিচালক মোঃ সিজান খাঁন সোহাগ

বান্দরবানে সেনা রিজিয়ন কর্তৃক গরিব দুঃখী অসহায় মানুষের জন্য এক মিনিটে বাজার স্থাপন

Spread the love
রিমন পালিত,বান্দরবান প্রতিনিধিঃ
আজ ,,১৭ মে রবিবার সকালে মেজর জেনারেল এস এম মতিউর রহমান ও এসপি, এএফডব্লিউসি, পিএসসি, জিউসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া এর নির্দেশে বান্দরবান সেনা রিজিয়ন কর্তৃক বান্দরবান জেলা স্টেডিয়ামে অসহায় দুস্থ নিম্ন আয়ের মানুষের জন্য এক মানবিক উদ্যোগে এক মিনিটের বাজার এর আয়োজন করেছেন বাংলাদেশের সেনাবাহিনী।
এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শহীদুল এমরান  এএফডব্লিসি, পিএসসি,  লেফটেন্যান্ট কর্নেল রাফি, বান্দরবান জুন কমান্ডার এবং মেজর ইফতেখার, জিএসও-২।
বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শহীদুল এমরান  বলেন করোনা দুর্যোগে অসহায় ও নিম্ন আয়ের মানুষের জন্য বান্দরবান সেনা রিজিয়ন কর্তৃক এক মিনিটের বাজার নামে এই আয়োজন করা হয়। এক মিনিটের বাজার হলেও সেনাবাহিনীর সম্পূর্ণ সেবাধর্মী উদ্যোগ এটি এক মিনিটের বাজার।  এই বাজারে কয়েকটি গুরুত্বপূর্ণ লাভজনক দিক রয়েছে।
এই কার্যক্রমের ফলে জমে থাকা গ্রামে যেসকল প্রান্তিক কৃষক সবজি বিক্রি করতে পাচ্ছেন না তারা সেনাবাহিনীর কাছে ন্যায্য মূল্য সবজি বিক্রি করে লাভবান হচ্ছেন।
দুস্থ ও নিম্ন আয়ের মানুষ যারা বাজার করতে পারছে না তারা এই এক মিনিটের বাজার হতে বিনামূল্যে দ্রব্যসামগ্রী পেয়ে উপকৃত হচ্ছেন।
বান্দরবান রিজিয়ন এর পক্ষ থেকে এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে বলে জানান বান্দরবান  সেনা রিজিয়ন কমান্ডার।
প্রাইভেট ডিটেকটিভ/১৭ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ