August 9, 2020, 7:06 am

শিরোনাম :
পূর্ব পরিকল্পিতভাবে কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সদস্যের উপর হামলা আখাউড়া উপজেলা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী ও নৌকা ভ্রমণ অনুষ্ঠিত আদার চা পানের আটটি সুফল মৌলভীবাজার সদর উপজেলার মিরপুর, আখাইলকুড়ায় “মা সমাবেশ” অনুষ্ঠিত ঝিকরগাছার বাঁকড়ায় ভারতীয় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ সিএইচসিপি এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন রাজশাহীর পুঠিয়ার এক যুবককে নির্মম ভাবে গলা ও হাত-পা কেটে হত্যার পরে চারঘাট সিমানায় ফেলে যায় দুর্বৃত্তরা কলাপাড়ায় ৯৬ বছরেও দুর্দশা কাটেনি সাবরেজিষ্ট্রী অফিসের,বৃষ্টিতে ভিজছে দলিলপত্র বিশ্বম্ভরপুরে তুচ্ছ ঘটনায় আহত-৫,গ্রেফতার হয়নি কেউ চট্টগ্রামে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন

বাদামতলীতে ফেন্সিডিলের বড় চালানসহ দুই কারবারি আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

বৃহস্পতিবার (৩০ জুলাই) বাদামতলী এলাকা থেকে ফেন্সিডিলের বড় একটি চালানসহ মো. আনিছুর রহমান (৩৫) ও মো. শরিফুল ইসলাম (৩৫) নামের দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।
সূত্র জানায়, র‌্যাবের নিয়মিত মাদক বিরোধী অভিযানে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬’টার দিকে রাজধানীর কোতয়ালী থানাধীন বাদামতলী এলাকা থেকে ঢাকা জেলার ধামরাই থানাধীন হাতকোড়া এলাকার আলীমদ্দিনের পুত্র আনিছুর রহমান এবং একই এলাকার মো. শামছুল হকের পুত্র শরিফুল ইসলামকে আটক করে র‌্যাব-১০ এর আভিযানিক দল। এ সময় তাদের দখল থেকে ৩৫০ বোতল ফেন্সিডিল, ফেন্সিডিল পরিবহন কাজে ব্যবহৃত ১ টি পিকআপ ও ২ টি ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়।
এ অভিযানের নেতৃত্বে ছিলেন র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান। প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে শাহরিয়ার জিয়াউর রহমান জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে ঢাকাসহ এর আশেপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১ আগষ্ট ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ