July 16, 2019, 9:04 pm

শিরোনাম :
অনলাইন পত্রিকায় ও ভিডিও পোষ্টে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানালেন মুসলেম চেয়ারম্যান রাজধানীতে র‌্যাবের অভিযান; ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোর থানা পুলিশ কর্তৃক ওয়ারেন্টভুক্ত ও মাদকসেবী ২আসামী গ্রেফতার রাজশাহী নার্সিং কলেজের শিক্ষার্থীদের চার দফা দাবিতে বিক্ষোভ নওগাঁর মান্দায় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাইকগাছায় মফস্বল সাংবাদিক ফোরামের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রেকজিল এগ্রো ডাচ কোম্পানির সাথে কৃষি মন্ত্রীর বৈঠক ৬৬টি শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ ঘোষণা ব্রহ্মপুত্র নদের চিলমারী পয়েন্টে পানি বিপদসীমার ৭৬ সে.মি উপর দিয়ে প্রবাহিত তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ত্রাণসামগ্রী ও জরুরী ওষুধপত্র বিতরণ সুন্দরগঞ্জে বন্যা পরিস্থিতির আরো অবনতিতে একজনের মৃত্যু: পানি সম্পদ সচিবের পরিদর্শন

বাতিল হতে পারে সালমানের জামিন

Spread the love

বাতিল হতে পারে সালমানের জামিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খানের কৃষ্ণ হরিণ হত্যা মামলায় জামিন বাতিল হয়ে যেতে পারে । এমনভাবেই এ তারকাকে সতর্ক করলেন আদালত। গত ৪ জুলাই ছিল এই মামলার শুনানি। তবে সেদিন জেলা দায়রা আদালতে উপস্থিত ছিলেন না সালমান খান। আর এতেই বিচারক বেশ বিরক্ত হন। তিনি বলেন, পরের শুনানির দিনও সালমান উপস্থিত না থাকলে তার জামিন খারিজ হয়ে যেতে পারে। এই মামলার পরবর্তী শুনানি আগামি ২৭শে  সেপ্টেম্বর। শুটিং থেকে সময় বের করতে না পারার কারণে ৪ জুলাই শুনানির দিন উপস্থিত থাকতে পারছেন না বলে আদালতে আবেদন করেছিলেন সালমান।

যদিও আদালত সেই আবেদন মানেননি। বিচারক চন্দ্রকুমার  সোনগারা ও সরকার পক্ষের আইনজীবী মহিপাল বিষ্ণইও সালমানের আইনজীবীকে এ বিষয়ে সতর্ক করেন। এদিকে সালমানের আইনজীবী এইচ এম সারস্বত বলেছেন, শুটিং থেকে সময়  বের করতে না পারার কারণে আদালতে আসতে পারেননি সালমান। আদালত সালমানকে নির্দেশ দিয়েছেন, পরবর্তী শুনানির দিন উপস্থিত থাকার জন্য। আমরা আদালতের এই নির্দেশকে সম্মান করি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ