October 19, 2019, 6:49 pm

শিরোনাম :
আয়ু বাড়াতে চাইলে ওজন তুলুন কোহলিকে সরিয়ে নিচ্ছে বিসিসিআই! কাশ্মিরে শান্তিপূর্ণ কর্মসূচিও নিষিদ্ধ আবরার হত্যার চার্জশিট দ্রুত দেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী উন্নয়নের সঙ্গে সঙ্গে দুর্নীতি মহামারি আকার ধারণ করেছে: মেনন খ্যাদ্য অপচয় রোধ করে পুষ্টিকর খাবারে নজর দেওয়ার আহ্বান স্পিকারের মুক্তবাণিজ্য চুক্তির সর্বোচ্চ চেষ্টা করছি: বাণিজ্যমন্ত্রী অভয়নগরে পানির ট্যাঙ্ক থেকে গলাকাটা লাশ উদ্ধার রাজশাহী আদর্শ স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে জাল সনদে চাকুরী নেওয়ার অভিযোগ জৈন্তাপুরে মাদক বিক্রেতাকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা ৬ পুলিশ আহত, মাদকসেবী সহ আটক ৩, মামলা দায়ের

বাতিল হতে পারে সালমানের জামিন

Spread the love

বাতিল হতে পারে সালমানের জামিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খানের কৃষ্ণ হরিণ হত্যা মামলায় জামিন বাতিল হয়ে যেতে পারে । এমনভাবেই এ তারকাকে সতর্ক করলেন আদালত। গত ৪ জুলাই ছিল এই মামলার শুনানি। তবে সেদিন জেলা দায়রা আদালতে উপস্থিত ছিলেন না সালমান খান। আর এতেই বিচারক বেশ বিরক্ত হন। তিনি বলেন, পরের শুনানির দিনও সালমান উপস্থিত না থাকলে তার জামিন খারিজ হয়ে যেতে পারে। এই মামলার পরবর্তী শুনানি আগামি ২৭শে  সেপ্টেম্বর। শুটিং থেকে সময় বের করতে না পারার কারণে ৪ জুলাই শুনানির দিন উপস্থিত থাকতে পারছেন না বলে আদালতে আবেদন করেছিলেন সালমান।

যদিও আদালত সেই আবেদন মানেননি। বিচারক চন্দ্রকুমার  সোনগারা ও সরকার পক্ষের আইনজীবী মহিপাল বিষ্ণইও সালমানের আইনজীবীকে এ বিষয়ে সতর্ক করেন। এদিকে সালমানের আইনজীবী এইচ এম সারস্বত বলেছেন, শুটিং থেকে সময়  বের করতে না পারার কারণে আদালতে আসতে পারেননি সালমান। আদালত সালমানকে নির্দেশ দিয়েছেন, পরবর্তী শুনানির দিন উপস্থিত থাকার জন্য। আমরা আদালতের এই নির্দেশকে সম্মান করি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ