September 29, 2020, 8:00 pm

শিরোনাম :
মোরেলগঞ্জে সারাদেশে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে মানববন্ধন যশোরে দিনে-দুপুরে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই হবিগঞ্জের নবীগঞ্জ কালিয়ারভাংঙ্গা খড়িয়া বিলের জরিমানা সহ বালু তুলার সরঞ্জাম ধ্বংস পুঠিয়ার বানেশ্বরে হোটেল সুরমা থেকে চার যৌনকর্মী আটক! চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫ম শ্রেণির ছাত্রী নিখোঁজ! সুন্দরগঞ্জে প্রতিপক্ষের হামলায় কিশোর নিহত: ৪ পুলিশ আহত পীরগঞ্জের ওসি সরেস চন্দ্র;একজন সফল পুলিশ কর্মকর্তার প্রতিচ্ছবি পুর জেলা আলু আড়ৎদার সমিতির অভিষেক অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সীমানা প্রাচীর নিয়ে বিরোধে হামলা-লুটপাট, গ্রেফতার ১ র‌্যাব-১০ এর অভিযানে দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে ১০০৭ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার বান্দরবানে বৌদ্ধ ভিক্ষুর আত্মহত্যা সিলেটের জৈন্তাপুর হতে ধর্ষনের মামলার ৬ নং আসামী মাসুম আটক লামায় স্ত্রীর সাথে ঝগড়া দিয়ে যুবকের আত্মহত্যা মৌলভীবাজার থেকে জগন্নাথপুর হয়ে বিশ্বনাথে বালু বিক্রির অভিযোগ রাজশাহীতে প্রতিবন্ধী ব্যক্তিদের কর্মসংস্থানের লক্ষে রুডো’র উদ্যোগে ওজন মাপা মেশিন বিতরণ রাজশাহীর ৯টি উপজেলার বিভিন্ন স্থানে আগাম খেজুরের রস সংগ্রহের লক্ষ্যে গাছের পরিচর্যা শুরু! শিবগঞ্জে পানিবন্দী ৩’শতাধিক পরিবার!! বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধ উদ্ধার গ্রেফতার ৯ রাজারহাটে ভূমিহীন ছেলেকে অটোরিকশা প্রদান সাপাহারে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ বিতরন

বাগেরহাট -৪ উপনির্বাচন কাল ভোট,সব প্রস্তুতি সম্পন্ন

Spread the love

এইচ এম জসিম উদ্দিন,(মোরেলগঞ্জ-বাগেরহাট)প্রতিনিধিঃ

আগামীকাল শনিবার বাগেরহাট-৪ মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের উপনির্বাচন। নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচন উপলক্ষ্যে শুক্রবার সকাল ১০টা থেকে কেন্দ্রগুলোর জন্য ব্যালট, ব্যালটবাক্স প্রয়োজনীয় সব মালামাল বিতরণ করা হয়েছে। রিটার্নিং অফিসার খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ইউনুচ আলী আনুষ্ঠানিকভাবে মালামাল বিতরণ শুরু করেন। করোনার সতর্কতার জন্য প্রতিটি কেন্দ্রে টিস্যু পেপার, হ্যান্ডস্যাানিটাইজার, সাবান সরবরাহ করা হয়েছে। পাশাপাশি প্রতিটি কেন্দ্রে একটি করে সচেতনতামূলক ব্যানারও দেয়া হয়েছে। ভোট প্রদানের পর পরই সব ভোটারকে কেন্দ্র ত্যাগের অনুরোধ করা হয়েছে।
এ আসনটিতে ১৪৩ টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। মোট ভোটর সংখ্যা ৩ লক্ষ ১৬ হাজার ৫১০ জন। এর মধ্যে ১ লক্ষ্য ৫৮ হাজার ৭৯১ জন পুরুষ এবং নারী ভোটার ১ লক্ষ্য ৫৭ হাজার ৭১৯ জন । নির্বাচন অবাধ সুষ্ঠু করার লক্ষ্যে ১০ প্লাটুন বিজিবি, দুই প্লাটুন কোস্টগার্ড, র‌্যাবের ১০টি টিম মোতায়েন করা হয়েছে। এসবের পাশাপাশি ২৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট , ২ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, পুলিশের ২১ টি ভ্রাম্যমান টিম এবং ১০টি স্ট্রাইকিং ফোর্স মাঠে সার্বক্ষণিক নিয়োজিত থাকবে। কেন্দ্র নিরাপত্তার জন্য থাকবে ৫ জন পুলিশ এবং ১২ জন করে আনসার সদস্য। আগামীকাল শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত নিরবচ্ছিন্ন ভোট গ্রহণ চলবে।
এ নির্বাচনে দুজন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন তারা হলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন নৌকা প্রতীকে এবং জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে সাজন কুমার মিস্ত্রি।
প্রসঙ্গত , গত ১০ জানুয়ারি বার্ধক্যজনিত কারণে সংসদ সদস্য ডাঃ মোজাম্মেল হোসেনের মৃত্যু হলে এ আসনটি শুন্য হয়। নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফশীল অনুসারে আগামীকাল ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রাইভেট ডিটেকটিভ/২০ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ