April 1, 2020, 9:43 pm

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

বাগেরহাট-৪ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী

Spread the love

এইচ এম জসিম উদ্দিন,মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি :

বাগেরহাট-৪ আসনের উপনির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী কেন্দ্রীয় নেতা এ্যাড. মো. আমিরুল আলম মিলন। তিনি পেয়েছেন ১ লাখ ৮২ হাজার ৯’শ ৩৯ ভোট। তার একমাত্র প্রতিদ্ব›িদ্ব জাতীয় পার্টি প্রার্থী সাজন কুমার মিস্ত্রি পেয়েছেন ৩ হাজার ৬’শ ৫৭ ভোট।
শনিবার রাত ৯ টায় খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ইউনুচ আলী মোরেলগঞ্জ উপজেলা অফিসার্স ক্লাব অস্থায়ী কার্যালয়ে এ ফলাফল ঘোষণা করেন।
মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলার ২০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ১৪৩ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দু’ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৬ হাজার ৫১০জন।
সকাল ৯টা থেকে ১২ টা পর্যন্ত একাধিক ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, করোনা পরিস্থিতিরি পরেও প্রতিটি কেন্দ্রেই ভোটারের লম্বা লাইন। উৎসাহ-উদ্দীপনার মধ্যেই ভোটাররা ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট দিচ্ছেন।প্রতিটি বোটার হাত ধুয়ে ভোট প্রদান করেন। বিভিন্ন কেন্দ্রে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি লক্ষ্যনীয়। দীর্ঘদিন পরে ভোটকেন্দ্রবিমুখ নারী পুরুষ ভোটাররা কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে বেজায় খুশি হন।
দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোটারের উপস্থিতি কম দেখা গেলেও বিকেল ৩ টার পর ভোটারের উপস্থিতি আবার বাড়তে থাকে। এসময় মহিলা এবং বৃদ্ধ ভোটারের সংখ্যা ছিলো চোখে পরার মতো।
এ আসনে ৫ বারের নির্বাচিত এমপি সাবেক মন্ত্রী ডা.মো. মোজাম্মেল হোসেন গত ১০ জানুয়ারি বার্ধক্যজনিত কারণে মৃত্যু হলে আসনটি শূণ্য হয়। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ২১ মার্চ এ উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে প্রতিদ্ব›িদ্বতা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন ও জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী সাজন কুমার মিস্ত্রী।

প্রাইভেট ডিটেকটিভ/২১ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ