January 14, 2020, 6:06 pm

শিরোনাম :
দক্ষিণ জেলা সৈনিক লীগের কর্মীসভা অনুষ্ঠিত সভাপতি- কাজেমুল, সম্পাদক নিজামুদ্দিন র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাদার বখসের মৃত্যুবার্ষিকীকে সামনে রেখে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ শার্শার নাভারণে রুগ্ন গরুর মাংস বিক্রির অভিযোগ বেনাপোল পৌরসভার উন্নয়নের নামে মেয়র লিটনের ভাগ্যের উন্নয়ন বকশিগঞ্জে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জারীকৃত পাঁচ মিনিটের ভিডিও ক্লিপ ধারণের জন্য অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতি আহবান বেনাপোলে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক রংপুরের পীরগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে যুবক মিলন মিয়া প্রহ্রত হয়েছে সাত বছরেও ফেরেননি তারা যশোরে পাচারকারীকে ধরিয়ে দিল পুলিশে

বাগাতিপাড়ায় মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আতশবাজিতে ফাঁকিবাজি

Spread the love
নাহিদ হোসেন,লালপুর(নাটোর) প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় মুজিববর্ষ উদযাপন উপলক্ষে চোখধাঁধানো আতসবাজি উৎসবে ফাঁকিবাজির অভিযোগ পাওয়াগেছে। কিছু সংখক আতশবাজির আলোক ছটা চোখে পড়লেও অধিকাংশই নষ্ট বলে আতশবাজি আত্মসাতের চেষ্টা করে পরিচালনাকারি। পরে তাজা ২৩ টি আতশবাজি উদ্ধার করে জনতা। পরে ইউএনওর হস্তক্ষেপে আতসবাজিগুলি জব্দ করা হয়। শনিবার রাতে উপজেলার পেড়াবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠান স্থলে এমন ঘটনা ঘটে।
মুজিববর্ষ উদযাপন উপলক্ষে চোখধাঁধানো আতসবাজি উৎসবে আসা স্থানিয়রা জানান, সন্ধা থেকেই অধির আগ্রহ নিয়ে বসে থাকেন তারা। একপর্যায়ে থেমে থেমে কিছু সংখক আতশবাজি ফুটলেও পরে তা বন্ধ হয়ে যায়। এত কমসংখোন আতশবাজি ফোটানোর কারন জানতে চান দর্শনার্থীরা। আতশবাজি পরিচালনাকারি ব্যাক্তি বলেন ইলেকট্রিক ক্রুটির কারনে এবং আতশবাজি ড্যামেজ থাকার কারনে সবগুলি ফোটানো সম্ভব হয়নি। কয়টি আতশবাজি ফোটানোর কথাছিল সেটাও তিনি সঠিকভাবে বলতে পারেনি। পরে স্থানীয়রা পাশে থাকা কার্টুনে আরকোনো আতশবাজি আছে কিনা জানতে চাইলে তিনি অস্বিকার করলেও তার ওই কার্টুন থেকে তাজা ৫ টি আতশবাজি পাওয়া যায়। এর পর খোজ নিয়ে জানা যায় আরও ১৮ টি আতশবাজি না ফুটিয়ে ড্যামেজ বলে আত্মসাতের চেষ্টা করে তিনি। বিষয়টি তাৎক্ষনিক ইউএনও কে জানালে ২৩ টি তাজা আতশবাজি জব্দ করেন।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল বলেন, খবর পেয়ে ২৩ টি তাজা আতশবাজি জব্দ করা হয়েছে। এবিষয়ে উর্ধতন কর্তৃপক্ষকে লিখিত ভাবে জানানো হবে।
প্রাইভেট ডিটেকটিভ/১২ জানুয়ারি ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ