September 25, 2020, 7:07 am

শিরোনাম :
প্রতিটি অঞ্চলে জমিয়তের বিপ্লব ঘটাতে হবে; শায়খুল হাদীস আতাউর রহমান মোরেলগঞ্জে খাল থেকে চা বিক্রেতার লাশ উদ্ধার জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট স্বপনের মাতার ইন্তেকাল’ জানাযা শেষে দাফন সম্পন্ন রংপুরে বাবা কর্তৃক নিজকন্যাকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের ধন্বন্তরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন জগন্নাথপুরে বিরোধের বলি নিষ্পাপ যুবক এমরান পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি গাঁজা উদ্ধার’ শীর্ষ মাদক ব্যবসায়ী লালচান গ্রেফতার বান্দরবান লামা শিশু ও নারী উন্নয়নে তথ্য অফিসের কর্মশালা অনুষ্ঠান তথ্যপ্রযুক্তি নির্ভর শিক্ষার বিকাশ ঘটিয়ে তরুণ প্রজন্মকে দক্ষ মানবসম্পদে পরিণত করবে–স্পীকার বেগমগঞ্জে ছাপা খতিয়ান বিতরণে অনিয়ম মহেশপুরে প্রাইভেট কার ভর্তি ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির অভিযানে ফেন্সিডিল সহ আটক ১ ঢাকার খিলগাঁও থেকে বিদেশী পিস্তলসহ ০৩ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার জগন্নাথপুর এলাকা থেকে দেশীয় একটি পাইপগান উদ্ধার করেছে র‌্যাব-৯ রাজশাহী শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যানসহ ১৪ জনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের ৩টি মামলা কলাপাড়ায় ড্রেন ভেঙ্গে ভবন নির্মাণ জলাবদ্ধতায় দূর্ভোগে পৌরবাসী কেশবপুরে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ৩ প্রতিষ্ঠানকে ৭৩ হাজার টাকা জরিমানা পটুয়াখালীতে হত্যা মামলার আসামীর বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ ঝিকরগাছার সমালোচিত সেই সালেহা ক্লিনিকের নাম পরিবর্তন নতুন আঙ্গিকে আশার পরিকল্পনা নওগাঁর আত্রায়ে ঘূর্ণিঝড়ে দু’টি গ্রামের শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত’ খুঁটি উপড়ে যাওয়ায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ!

বাংলাদেশ ক্রিকেট বোর্ড শ্রীলঙ্কা সফর নিশ্চিত করেছে

Spread the love

বাংলাদেশ ক্রিকেট বোর্ড শ্রীলঙ্কা সফর নিশ্চিত করেছে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

এপ্রিলে কলম্বোতে সন্ত্রাসী হামলার পর বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ নিয়ে সৃষ্টি হয়েছিল অনিশ্চয়তা। তবে সেই অনিশ্চয়তা দূর করে বিসিবি জানিয়েছে আগামি ২০ জুলাই শ্রীলঙ্কা যাচ্ছে বাংলাদেশ দল।

শ্রীলঙ্কা সিরিজ নিয়ে শুরুতে অনেক ধোঁয়াশা সৃষ্টি হয়েছিল। শ্রীলঙ্কায় সফর করা উচিত হবে কি না এই নিয়েই ছিল যত প্রশ্ন। তবে অবশেষে শ্রীলঙ্কায় সিরিজ খেলার ব্যাপারটি নিশ্চিত করেছে বিসিবি।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একটুর জন্য বেঁচে ফিরেছেন তামিম-মাহমুদউল্লাহ। এদিকে গত এপ্রিল মাসে কলম্বোতে সন্ত্রাসী হামলার কারণে শ্রীলঙ্কায় যাওয়াটাও নিরাপদ হবে কি না এ নিয়ে নিশ্চিত হয়ে কিছু বলা যাচ্ছিল না। বাংলাদেশ দলকে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়ার আশ্বাস দিলেও কিছুটা সংশয় ছিল।

অনেক জল্পনা কল্পনা শেষে অবশেষে আজ শ্রীলঙ্কা সিরিজের ব্যাপারটি নিশ্চিত করেছে বিসিবি। এই জুলাই মাসে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে মাশরাফিরা। বিসিবির এক কর্মকর্তা জানিয়েছেন, ‘আগামী ২০ জুলাই দল শ্রীলঙ্কায় পৌঁছাবে, সেখানে তিনটি ওয়ানডে ম্যাচ খেলা হবে। সব ম্যাচই শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ম্যাচ তিনটি ২৬, ২৯ এবং ৩১ জুলাই অনুষ্ঠিত হবে।’

নিজ মুখে না বললেও বিশ্বকাপ শেষেই শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গার অবসর নেওয়ার গুঞ্জন চলছিল। তবে ইংল্যান্ড বিশ্বকাপে লঙ্কান এই পেসার যে পারফরম্যান্স দেখিয়েছেন তাতে একটি ব্যাপার স্পষ্ট, এখনো ফুরিয়ে যাননি মালিঙ্গা। বাংলাদেশের সঙ্গেও এখন খেলতে চান এই পেসার। এ প্রসঙ্গে শ্রীলঙ্কান প্রধান নির্বাচক বলেন, ‘আমি মালিঙ্গার সঙ্গে কথা বলেছি, ও খেলা চালিয়ে যাবে বলেই জানিয়েছে।’

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ