January 15, 2020, 11:55 pm

শিরোনাম :
কেশবপুরে বিদ্যুৎস্পৃষ্টে মা,ছেলের মৃত্যু পূর্ব জাফলংয়ে বিভিন্ন রাস্তা উদ্বোধন ও পরিদর্শনে চেয়ারম্যান ফারুক আহমেদ যশোরের বাঁকড়া বাজারে আইন-শৃংখলা মিটিংয়ের নামে চাঁদাবাজীর অভিযোগ যশোরে বিদ্যুতের তারে জড়িয়ে মা-ছেলের করুন মৃত্যু রংপুরে অসহায় মানুষের মাঝে রওনকের শীতবস্ত্র বিতরণ ভোলা বোরহানউদ্দিনে পরিবেশ দূর্ষনের কারনে ইট ভাটায় অভিযান ভোলা জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ পদ্মামনসা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী সিনিয়র শিক্ষক মোঃ ছিদ্দিক স্যারের বিদায় অনুষ্ঠান ভোলায় বাবা মায়ের আকুতি ব্রেন টিউমারে আক্রান্ত শিশু মরিয়মকে বাঁচাতে চায় ফুলবাড়ীর রুদ্রানী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপিত

বাংলাদেশ এখনই শেষ দেখছে না

Spread the love

বাংলাদেশ এখনই শেষ দেখছে না

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

অস্ট্রেলিয়ার কাছে হারের পরও সেমি-ফাইনাল স্বপ্নের মৃত্যু দেখছেন না ক্রিকেটাররা। সম্ভাবনা শেষ হয়ে যায়নি, বলছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে জয়ের পর সম্ভাবনা যেটুকু উজ্জ্বল হয়েছিল, সেটি আবার মলিন হয়ে গেছে অস্ট্রেলিয়ার কাছে হেরে। ৬ ম্যাচে বাংলাদেশের পয়েন্ট এখন ৫। সেমি-ফাইনালে যেতে হলে বাকি তিনটি ম্যাচ জয়ের পাশাপাশি নির্ভর করতে হতে পারে অন্যান্যের ফলের ওপর। তবে সম্ভাবনার সব দুয়ারেই কড়া নাড়তে চান মাশরাফি। অধিনায়কের মতে, কাজটি কঠিন হলেও করতে চায় দল।

“আমি এখনও মনে করি… কে জানে কত কী হতে পারে! এখনও আমরা পারি, তিন ম্যাচ বাকি আছে। আমাদের দারুণ ক্রিকেট খেলতে হবে এবং এরপর দেখব। কাজটি কঠিন হবে। তিনটি ম্যাচ যদি জিততে পারি, এরপর দেখা যাবে কী অবস্থা। আমাদের জন্য আপাতত গুরুত্বপূর্ণ হলো বাকি তিনটি ম্যাচ একটি একটি করে এগোনো এবং জেতা।”

অধিনায়কের কথারই প্রতিফলন পড়ল তামিম ইকবালের কণ্ঠে। এই ম্যাচ শেষে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে আছে বাংলাদেশ। পাঁচে থেকে বিশ্বকাপ শেষ করতে পারাও খুব খারাপ হবে না বাংলাদেশের জন্য। তবে তামিম জানালেন, দলের ভাবনায় এখনও শীর্ষ চার।

“এখনও সুযোগ আছে। দলের সবাই একটি কথাই ভাবছে যে তিন ম্যাচ জিতলে একটি সুযোগ আসতে পারে। এখনও এই অবস্থাতেই আছি আমরা। কখনও যদি এরকম অবস্থা আসে যে কোনো সুযোগ আর নেই, তখন পঞ্চম স্থানের কথা ভাবব।”

বাংলাদেশের পরের ম্যাচ আগামি সোমবার, সাউথ্যাম্পটনে আফগানিস্তানের বিপক্ষে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ