September 12, 2019, 12:40 pm

শিরোনাম :
রোহিঙ্গাদের আমরা জোর করে ফেরত পাঠাব না – পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন আমরা প্রতিহিংসায় বিশ্বাসী হলে বিএনপির অস্তিত্ব থাকত না – প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা ৬ ডিআইজির পদোন্নতি পুলিশের ক্ষুব্ধ সাড়ে ৩ লাখ শিক্ষক-বেতন বৈষম্য কমানোর প্রস্তাব নাকচ বান্দরবানে ডেঙ্গুতে মহিলা আওয়ামীলীগের সভাপতির মৃত্যু বগুড়া সিএনজি মালিক সমিতির কমিটি বিলুপ্ত করুন, নইলে মালিকেরা আপনাদেরকে টেনে হেচরে চেয়ার থেকে বিদায় করবে -রেজাউল করিম রিয়াদ পুলিশের সেপ্টেম্বর ২০১৯ ইং মাসের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত সাংবাদিক রফিকের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন র‌্যাব-৫ এর পৃথক ২টি অভিযানে ৯২৯৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী আটক ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে শিবগঞ্জে ইতিহাস গড়লেন গরিবের পরমবন্ধু সৈয়দ নুরুল ইসলাম পুলিশ সুপার

বাংলাদেশে যাত্রা শুরু করলো পুমা

Spread the love

বাংলাদেশে যাত্রা শুরু করলো পুমা

ডিটেকটিভ নিউজ ডেস্ক

প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালুর মধ্য দিয়ে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে গ্লোবাল স্পোর্টস ব্র্যান্ড পুমা। বনানী ১১ নম্বর রোডে অবস্থিত এই ফ্ল্যাগশিপ স্টোরটি দক্ষিণ-পূর্ব এশিয়ার বৃহত্তম স্টোরগুলোর একটি। ২ হাজার ২শ’ বর্গফুট আয়তনের এ স্টোরটি জুড়ে রয়েছে এ ব্র্যান্ডের লেটেস্ট সব পারফরমেন্স ও স্পোর্টস স্টাইল পণ্য।

বাংলাদেশে পুমার প্রথম স্টোর চালুর বিষয়ে পুমা ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক অভিষেক গাঙ্গুলি বলেন, ‘বাংলাদেশের ক্রিড়া সংস্কৃতি এখন বেশ দ্রুত অগ্রসর এবং এ দেশের বাজার আমাদের কার্যক্রম শুরুর জন্য কৌশলগতভাবে গুরুত্বপূর্ণ। বাংলাদেশের রাজধানীর প্রাণকেন্দ্রে আমাদের উপস্থিতি নিশ্চিত করতে পেরে আমরা বেশ আনন্দিত। এ স্টোরটি দক্ষিন পূর্ব এশিয়ার সবচেয়ে বড় স্টোরগুলোর একটি যা এ দেশের পেশাজীবী মানুষ এবং অ্যাথলেটদের প্রতি আমাদের যে প্রতিশ্রুতি, তারই প্রমাণ দেয়। আমাদের অনন্য সব ইকুইপমেন্ট এবং গিয়ারের মাধ্যমে বাংলাদেশের ক্রিড়াক্ষেত্রের সমৃদ্ধিতে কাজ করাই আমাদের লক্ষ্য’।

স্টোরটি চালুর বিষয়ে নিজের অনুভূতি ব্যক্ত করে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম বলেন, ‘পুমার মতো বিশ্বের শীর্ষস্থানীয় একটি স্পোর্টস ব্র্যান্ড বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে এটা আমাদের জন্য আনন্দের বিষয়। আমার মতো প্রফেশনাল অ্যাথলেট এবং ক্রিড়ামোদিদের জন্য এটা প্রেরণাদায়ক। অদূর ভবিষ্যতে বাংলাদেশে পুমার আরও স্টোর চালু হবে বলে আমি আশা করছি’।ফ্ল্যাগশিপ স্টোরটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব, জাতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম, সাব্বির রহমান, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, আবু হায়দার রনি ও মোসাদ্দেক হোসেন সৈকত। এছাড়াও উপস্থিত ছিলেন পুমা ইন্ডিয়া এবং ডিবিএল গ্রুপের জ্যেষ্ঠ কর্মকর্তাবৃন্দ যাদের মধ্যে আছেন পুমা ইন্ডিয়ার মাল্টি ব্র্যান্ড চ্যানেলের বিজনেস হেড পুলক চৌধুরী, ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার, ভাইস চেয়ারম্যান এম. এ. রহিম এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. এ. কাদের।

উল্লেখ্য, গ্রাহকদের পুমা ব্র্যান্ডের বিস্তৃত অভিজ্ঞতা প্রদান করতে স্টোরটির বিন্যাস, ব্র্যান্ড ও ক্যাম্পেইনের চিত্রাবলী এবং পণ্য প্রদর্শনের বিশেষ সমন্বয় করা হয়েছে। বিশ্বের শীর্ষস্থানীয় স্পোর্টস ব্র্যান্ডগুলোর অন্যতম পুমা যা পোষাক, ফুটওয়্যার ও বিভিন্ন অ্যাকসেসরিজ ডিজাইন করার পাশাপাশি সেগুলো উৎপাদন ও বাজারজাত করে থাকে। ৭০ বছর ধরে বিশ্বের ক্ষিপ্রগতির ক্রিড়াবিদদের জন্য পণ্য তৈরি করার মাধ্যমে পুমা নিরলসভাবে ক্রিড়া এবং সংস্কৃতিকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছে। বিভিন্ন ক্যাটাগরি যেমন-ফুটবল, দৌড় ও প্রশিক্ষণ, বাস্কেটবল, গলফ এবং মোটরস্পোর্টসের জন্য পুমার রয়েছে পারফরমেন্স ও স্পোর্টস ওরিয়েন্টেড লাইফস্টাইল পণ্যসামগ্রী।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ