May 28, 2020, 6:37 pm

শিরোনাম :
১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু স্বামীর নির্যাতনের শিকার হয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি,অভিযোগ যৌতুকের দাবী !

বাংলাদেশে বাম্পার ফসল হওয়ায় বিশ্বের মধ্যে খাদ্য তৃতীয় তালিকায় আছে-মির্জা আজম

Spread the love

শামীম আলম,জামালপুর জেলা প্রতিনিধিঃ

মির্জা আজম বলেন , সাধারণত বড় কোন মহামারী-দুর্যোগের পর খাদ্য সংকট দেখা দেয় । বাংলাদেশের কোন জমি যেন অনাবাদি না থাকে । সেই দিকে আমাদের লক্ষে রাখতে হবে । বাংলাদেশ উৎপাদনে খাদ্র তালিকায় সারাবিশ্বের মধ্যে চুর্থত তালিকায় ছিল । এবার বাংলাদেশে বাম্পার ফসল হওয়ায় বিশ্বের মধ্যে খাদ্য তৃতীয় তালিকায় আছে।
করোনার প্রকোপে এবার রমজানে আর্থিক সংকটে আছেন ইমাম, মুয়াজ্জিন ও মসজিদের খাদেমরা। এমন অবস্থায় ব্যক্তিগত অর্থায়নে তাদের সহযোগিতায় এগিয়ে এসেছেন জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ ) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।
গতকাল দুপুরে মেলান্দহ মির্জা আজম অডিটরিয়ামে উপজেলার ১হাজার ৫০০ ইমাম, মোয়াজ্জিন ও খাদেমদের মাঝে ১০কেজি করে চাল, ডাল, চিনি, লবণ, সেমাই ও সাবানসহ পবিত্র ঈদকে সামনে রেখে এই সব খাদ্য সামগ্রী উপহার তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।
এসময় উপস্থিত ছিলেন মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, উপজেলা নিবার্হী অফিসার তামিম আল ইয়ামিন, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ প্রমূখ।

প্রাইভেট ডিটেকটিভ/২১ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ