October 27, 2020, 5:08 pm

শিরোনাম :
রাজশাহীর বাগমারা’র সোনালী ব্যাংকের ব্যবস্থাপকসহ চার কর্মকর্তার বিরুদ্ধে ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা জেলা প্রশাসক এর অভিযানে শিবগঞ্জে অবৈধ ৫ হাজার মিটার কারেন্ট জাল ধ্বংস পটুয়াখালীতে ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মোরেলগঞ্জে ইয়াবাসহ ভ্যান শ্রমিক আটক র‌্যাব-১০ এর অভিযান রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ০১ জন ছিনতাইকারী আটক নাটোরে মেয়ের সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা; স্বামী পলাতক ঝিনাইদহে পুকুর থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার বিরামপুরে স্বামীর নির্যাতনে দুর্বিষহ জীবন গৃহবধু খাদিজার কোটালীপাড়ায় ৪ দোকান পুড়ে ছাই, আহত ৫ ২ মালবাহী ট্রেনের সংঘর্ষে ৫ ট্যাংকার লাইনচ্যুত, রেলযোগাযোগ বন্ধ এবার ইরানের তেলমন্ত্রীর বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা জোর করে বিয়ে দেয়ার চেষ্টা, ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা অপ্রাপ্ত বয়স্ক ১৪ আসামি আদালতে, রায় ঘোষণা দুপুরে বাসা থেকে অস্ত্র-মদ উদ্ধার, ইরফানের দেহরক্ষী রিমান্ডে বিসর্জনে দেবী দুর্গার বিদায়, ফিরে গেলেন কৈলাসে র‌্যাব ৯ এর অভিযানে ১৫০ পিস ইয়াবা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার পৃৃথক অভিযানে মাদক সহ ০৩ জন আটক, র‌্যাব-১০ কেশবপুরে চোরাই মটর ভ্যানসহ পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতিসহ ৬ জন আটক জগন্নাথপুরে শিরিন সেন্টার এর জায়গার মালিকানা নিয়ে থানায় অভিযোগ ইসলামপুরে মা ইলিশ ধরায় দুই জেলের কারাদন্ড

বাংলাদেশে পৌঁছেছেন ভারতীয় নতুন হাইকমিশনার

Spread the love

ডিটেকটিভ ডেস্কঃঃ

বাংলাদেশে এসে পৌঁছেছেন ঢাকায় নিযুক্ত নতুন ভারতীয় হাইকমিশনার বিক্রম দুরাইস্বামী। সোমবার সকাল ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আর্ন্তজাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন তিনি।

চেকপোস্টে তাকে স্বাগত জানাতে সেখানে অন্যান্যদের মধ্যে উপস্থিল ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম ও সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান।

এসময় ভারতীয় হাইকমিশনার বিক্রম দুরাইস্বামী সাংবাদিকদের বলেন, আমরা বাংলাদেশকে আমাদের সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু মনে করি।

বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নের কাজ করার সুযোগ পেয়ে আনন্দিত উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশের সাথে আরো কিভাবে অংশরীদারিত্ব বাড়ানো যায় তা নিয়ে কাজ করা হবে।

বাংলাদেশের হাইকমিশনার নিযুক্ত হওয়ার আগে বিক্রম দুরাইস্বামী ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

সাবেক প্রধানমন্ত্রী ড. মনমোহন সিংয়ের ব্যক্তিগত সচিব পদে কাজ করেছেন বিক্রম। মনমোহনের ঢাকা সফরের সময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি। নিউইয়র্কে ভারতের মিশনে রাজনৈতিক কাউন্সিলর এবং পরে দিল্লিতে সার্ক ডেস্কে কাজ করেছেন বিক্রম। তিনি ঢাকায় নিযুক্ত ভারতের ১৭তম হাইকমিশনার। সদ্য সাবেক ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাসের স্থলাভিষিক্ত হচ্ছেন এই কূটনীতিক।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ