December 2, 2019, 5:50 pm

শিরোনাম :
র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে ১৭৮০ পিস ইয়াবাসহ ৩ কারবারি আটক জৈন্তাপুরে জায়গা দখল করতে এসে অস্ত্রসহ আটক ৭ সারিয়াকান্দির ফুলবাড়ীতে লটারির মাধ্যমে ১৮১ জন কৃষক নির্বাচন সুন্দরগঞ্জে বর্ষিয়ান রাজনীতিক মকবুল হোসেনের মৃত্যুতে শোক ঝিনাইদহে মাদ্রাসাছাত্রকে যৌনহয়রানির অভিযোগে শিক্ষকসহ ৫ জন আটক বোয়ালমারীতে বাল্যবিবাহের অপরাধে বর ও কনের পিতাকে ১মাসের জেল সুনামগঞ্জে ফসল রক্ষা বাঁধ নির্মাণে বাস্তবায়ন ও মনিটরিং কমিটির মতবিনিময় সভা বাংলাদেশ এবং থাইল্যান্ডের মধ্যে বিগত বছরগুলোতে বাণিজ্য সম্পর্ক বেশ জোরদার হয়েছে- কৃষি মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চীনের সঙ্গে যে সম্পর্কের সূচনা করেছিলেন সেটা আরও বিকশিত করছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কৃষি মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি চিলমারীর থানাহাট-রাজারভিটা রাস্তা মেরামতে ব্যাপক অনিয়ম: দেখার কেউ নেই

বাংলাদেশে আসছে বিশ্বকাপ ট্রফি

Spread the love

বাংলাদেশে আসছে বিশ্বকাপ ট্রফি
ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক


ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠেয় আইসিসি ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের ট্রফি আসছে বাংলাদেশে। বুধবার (১৭ অক্টোবর) ট্রফিটি ঢাকা পৌঁছানোর পর সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ল বিসিবি একাডেমির সামনে রাখা হবে। সেখানে জাতীয় দলের ক্রিকেটাররা ট্রফির সঙ্গে আনুষ্ঠানিক ফটোসেশনে অংশ নেবেন।
বৃহস্পতিবার ট্রফিটি সর্বসাধারণের প্রদর্শনের জন্য রাখা হবে রাজধানীর যমুনা ফিউচার পার্কে। ১৯ অক্টোবর ট্রফি চলে যাবে সিলেটে। সিলেট জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তা সর্বসাধারণের প্রদর্শনের জন্য উন্মুক্ত রাখা হবে।
এরপর ২০ অক্টোবর সেখান থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ট্রফি নেয়া হবে। পরদিন বাংলাদেশ থেকে নেপালে নিয়ে যাওয়া হবে ট্রফি।
গত ২৭ আগস্ট ভ্রমণে বের হয় বিশ্বকাপ ট্রফি। নয় মাসে মোট ২১টি দেশের ৬০টি শহর ভ্রমণ করবে ট্রফিটি। ভ্রমণের অংশ হিসেবে বর্তমানে আছে পাকিস্তানে ট্রফিটি। বুধবার সেখান থেকেই বাংলাদেশে আসবে।
বাংলাদেশে ভ্রমণ শেষে নেপাল, ভারত, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, কেনিয়া, রুয়ান্ডা, নাইজেরিয়া, ফ্রান্স, বেলজিয়াম, নেদারল্যান্ডস ও জার্মানি হয়ে আগামি বছরের ১৯ ফেব্রুয়ারি ইংল্যান্ড ও ওয়েলসে পৌঁছাবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ