October 18, 2019, 6:36 am

শিরোনাম :
সাহেবগঞ্জ ইক্ষু খামার এলাকায় সাঁওতাল ও বাঙ্গালীর বিক্ষোভ সমাবেশ কেশবপুরে বিদ্যুৎস্পৃৃষ্টে বিড়ল প্রজাতির ২টি কালোমুখো হনুমানের মৃত্যু জানাযা শেষে রাজশাহীর তানোর পৌর কেন্দ্রীয় কবরস্থানে সাংবাদিক রুহুল আমীন খন্দকারের মাতার দাফন সম্পুর্ণ অস্ত্রসহ ৭ মামলার আসামি শুটার লিটন ও তার সহযোগী লারা গ্রেফতার অস্ত্রসহ ৭ মামলার আসামি শুটার লিটন ও তার সহযোগী লারা গ্রেফতার বড় ভাই সেজে ঘুষখোর ভূমি কর্মকর্তাকে ধরলেন সাতক্ষীরার ডিসি মোস্তফা কামাল প্রভাবশালী নারীর তালিকায় রোহিঙ্গা জেসমিন-কাশ্মিরি পারভীনা পাঁচ স্ত্রী চালাতে ৫০ নারীর সঙ্গে প্রতারণা রাজশাহীতে বিজিবির গুলিতে বিএসএফ নিহত ফল-সবজির খোসা ব্যবহারের পদ্ধতি

বাংলাদেশের প্রথম নারী ধারাভাষ্যকার আন্তর্জাতিক ম্যাচে

Spread the love

বাংলাদেশের প্রথম নারী ধারাভাষ্যকার আন্তর্জাতিক ম্যাচে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ক্রিকেট খেলাটা নেশা, পেশাও বটে। পাশাপাশি বাংলাদেশের বিভিন্ন টেলিভিশনে ক্রিকেটের অনুষ্ঠান সঞ্চালনায় দেখা যায় জাতীয় নারী দলের ক্রিকেটার সাথিরা জাকির জেসিকে। বাংলাদেশের সীমানা পেরিয়ে এবার জেসির অভিষেক হতে যাচ্ছে ভারতে। চলমান ক্রিকেট বিশ্বকাপে ভারতের খেলাধুলাবিষয়ক চ্যানেল স্টার স্পোর্টসে আজ বাংলাদেশ-ভারত ম্যাচের বাংলা ধারাভাষ্য দেবেন জেসি। কোনো আন্তর্জাতিক ম্যাচে এই প্রথম বাংলাদেশের কোনো নারী ধারাভাষ্য দেবেন।

স্টার স্পোর্টসে ধারাভাষ্য দিতে মুম্বাইয়ের উদ্দেশে গতকাল বিকেলে ঢাকা ছেড়েছেন লালমনিরহাটের মেয়ে। এর আগে স্টার স্পোর্টসে বাংলাদেশের অনেক পুরুষ ক্রিকেটার ধারাভাষ্য দিলেও নারী ক্রিকেটার এবারই প্রথম। ভারতে যাওয়ার আগে রোমাঞ্চিত জেসি বলছিলেন, ‘বাংলাদেশের জন্য এটা একটা ইতিহাস। কোনো বাংলাদেশি মেয়ে স্টার স্পোর্টসে ধারাভাষ্য দেবে, আর সেটাও আমি, ভাবতে ভালো লাগছে।’

জেসি শুধু বাংলাদেশ-ভারত ম্যাচই নয়, এরপর ৩ জুলাই ইংল্যান্ড-নিউজিল্যান্ড এবং ৪ জুলাই ওয়েস্ট ইন্ডিজ-আফগানিস্তান ম্যাচেও ধারাভাষ্য দেবেন। স্টার স্পোর্টস ইংরেজির পাশাপাশি বাংলা, তামিলসহ বিভিন্ন ভাষায় ধারাভাষ্য চালু করেছে।

বিকেএসপিতে জেসি ও সাকিব আল হাসান একই ব্যাচের ক্রিকেটার ছিলেন। সাকিবের বেড়ে ওঠার দিনগুলোর অনেক তথ্য নিশ্চয়ই দিতে পারবেন। এবারে ব্যাটে-বলে দুর্দান্ত ফর্মে থাকায় সাকিবকে নিয়ে ক্রিকেট বিশ্বেই দারুণ আগ্রহ দেখা যাচ্ছে।

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ