June 3, 2020, 9:00 am

শিরোনাম :
করোনায় বাংলাদেশ ডাকবিভাগের উদ্যোগে বিনা ভাড়ায় ঢাকায় আম পাঠানোর কার্যক্রমের উদ্বোধন! রাজশাহীতে পুলিশের এএসপি ও ফায়ার সার্ভিসের সদস্য সহ আরও ৬ জন করোনায় আক্রান্ত! বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আখাউড়া শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ শিমুল সভাপতি, শেখ নিজাম সম্পাদক ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রলীগের উদ্যোগে নিজস্ব অর্থায়নে রাস্তার ভাঙাচোরা মেরামত যশোর বেনাপোল মহা সড়কের দুই পাশের ঝুকিপূর্ণ গাছ অপসারণের জন্য মানব বন্ধন যশোরে অতিরিক্ত যাত্রী নেওয়ায় ৫টি বাসের বিরুদ্ধে মামলা ঝালকাঠিতে সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রাঃ) লিঃ চেয়ারম্যানের স্বরনে দোয়া অনুষ্ঠান ! বক‌শিগ‌ঞ্জে যুব ম‌হিলা লীগ নেত্রীর সংবাদ স‌ম্মেলন এজেন্ট ব্যাংকিং সহ আগুনে পুড়ে অর্ধকোটি সরকারদের খোঁজ নেয়না কেউ

বাংলাদেশের পাঁচ ছবি সার্ক চলচ্চিত্র উৎসবে

Spread the love

বাংলাদেশের পাঁচ ছবি সার্ক চলচ্চিত্র উৎসবে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

শ্রীলঙ্কার নবম সার্ক চলচ্চিত্র উৎসবে অংশ নিচ্ছে বাংলাদেশের পাঁচ চলচ্চিত্র। সার্ক কালচারাল সেন্টারের পক্ষ  থেকে জানানো হয়, ৭ থেকে ১২ই মে দেশটির রাজধানী কলম্বোয় ন্যাশনাল ফিল্ম করপোরেশনের দি সিনেমা হলে ছবিগুলো প্রদর্শিত হবে। বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয় ও পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এই চলচ্চিত্রগুলো মনোনীত হয়েছে। প্রতিযোগিতা ছাড়া মাস্টার বিভাগে প্রদর্শিত হবে নাসিরউদ্দীন ইউসুফ বাচ্চু পরিচালিত ‘আলফা’। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র বিভাগে প্রতিযোগিতা করবে তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়ায়’ ও নুর ইমরান মিঠু পরিচালিত ‘কমলা রকেট’। স্বল্পদৈর্ঘ্য বিভাগে প্রতিযোগিতা করবে নোমান রবিনের ‘কোয়ার্টার মাইল কান্ট্রি’ এবং চৈতালী সমাদ্দার ও সাইফুল আকবর খান পরিচালিত ‘সি ইউ’। সার্ক কালচারাল সেন্টার থেকে সংবাদটি নিশ্চিত করেছেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বাংলাদেশি পরামর্শক ও পরিবেশক মনজুরুল ইসলাম মেঘ। তিনি জানান, ৭ই মে উদ্বোধনী আয়োজনের মধ্য দিয়ে সার্কভুক্ত দেশগুলোর ৫টি করে চলচ্চিত্র প্রদর্শিত হবে।

৯ই মে অনুষ্ঠিত হবে সার্ক দেশগুলোর নবীন চলচ্চিত্র নির্মাতাদের নিয়ে কর্মশালা এবং ১২ই মে উৎসবের শেষদিনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ