April 6, 2020, 6:28 pm

শিরোনাম :

বর্তমানে ছেলেদের চাইতে মেয়েরা লেখাপড়া ও খেলাধূলায় ভালো করছে : বগুড়া জেলা প্রশাসক

Spread the love

বর্তমানে ছেলেদের চাইতে মেয়েরা লেখাপড়া ও খেলাধূলায় ভালো করছে : বগুড়া  জেলা প্রশাসক

আকাশ বগুড়া


মঙ্গলবার বিকালে বগুড়া সদরের মানিক চক উচ্চ বিদ্যালয়ে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা  গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার  লায়লা শিরীন নাহারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বিজয়ী দলের হাতে পুরুষ্কার তুলে দেন বগুড়া জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী।
তিনি বলেন,ছেলেদের চাইতে মেয়েরা সকল ক্ষেত্রে এগিয়ে চলেছে,তারা লেখাপড়ায় যেমন ভালো করছে, তেমনি খেলাধূলাতেও ভালো করেছে,বিদেশের মাটিতে তারা পাকিস্থানী মেয়ে খেলোয়াড়দের ১৪-০ গোলে পরাজিত করে দেশের সুনাম বয়ে নিয়ে এসেছে,বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল খেলাই প্রমান করে বর্তমান সরকার লেখাপড়ার উন্নয়নে যেমন ভূমিকা রাখছে তেমনি খেলাধূলার জন্য তেমনি উন্নয়ন করছে।  তিনি লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের ভালো মানুষ হিসাবে গড়ে তোলার জন্য শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহব্বান জানান।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মমতাজ উদ্দিন(সিআইপি)। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার একেএম আমিরুল ইসলাম,
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও শাখারিয়া ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক,বগুড়া জেলা পরিষদ সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাফুজুল ইসলাম রাজ,স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জোব্বার। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা শফিকুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম,সহকারী উপজেলা শিক্ষা অফিসার সাজেদুল ইসলাম,জিনাত আলম,কৃষনা তরফদার,আশরাফুল আলম,আব্দুল ওয়াহেদ,মোহাম্মদ আলী সিদ্দিক শেখেরকোলা ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুল হাসান ডালিম,লাহিড়ীপাড়া ইউপি চেয়ারম্যান মাফতুন আহম্মেদ,জনতা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ঈসমাইল হোসেন,শিক্ষক ফজলুর রহমান। ধারা ভাষ্যই ছিলেন শিক্ষক আজমল হুদা মিঠু,তারিকুল ইসলাম ও সদর থানার এস আই সোহেল রানা,খেলাটি পরিচালনা করেন শফিউল আলম নিটু ও সহকারী রেফারী আব্দুস সবুর।
খেলায় মেয়েরা পল্লী মঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয়  নুনগোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় কে ৪-১ গোলে ও ছেলেরা চাঁদপুর  সরকারী প্রাথমিক বিদ্যালয় পল্লী মঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইবেকারে ৪-২ গোলে পরাজিত করে জয়লাভ করে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ