July 31, 2020, 7:09 pm

শিরোনাম :
র‍্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে রাজশাহীতে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার এমপি দুর্জয়ের পক্ষথেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা ছাত্রলীগ নেতা সোহাগ খান দুর্জয় এমপির পক্ষথেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে উপজেলা ছাত্রলীগ নেতা প্রাণ রয় বান্দরবানে যুবলীগ নেতার উপর অতর্কিত সন্ত্রাসী হামলা কলিমুল্লাহ প্রাত্তন শিক্ষার্থীর পক্ষ থেকে স্কুলে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীর মাঝে ঈদ সামগ্রী ও মাস্ক বিতরন চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে গরীব, অসহায় ও বন্যার্ত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ কুরবানির ঐতিহ্যময় ইতিহাস বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি চেয়ারম্যান নিহত বাস্তায় অবৈধ কোরবানির হাট উচ্ছেদ করলেন এসি (ল্যান্ড) সুন্দরগঞ্জে মাদকদ্রব্যসহ পিতা-পুত্র গ্রেপ্তার

বরিশালের পিন্টু ও টাঙ্গাইলের তানভীর মাদকসহ ঢাকায় আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

গতকাল (২৯ জুলাই) বুধবার রাজধানীর যাত্রাবাড়ি থানা এলাকা থেকে জাহিদুর রহমান পিন্টু (২৫) এবং মো. তানভীর (২৪) নামে দুই ইয়াবা (মাদক) কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এ সময় তাদের দখল থেকে ৪৮৬ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা যায়।
সূত্র জানায়, বরিশালের কোতয়ালী থানাধীন কাউনিয়া এলাকার মৃত: লুৎফর রহমান পান্নার ছেলে ইয়াবা কারবারি জাহিদুর রহমান পিন্টুকে ঢাকার যাত্রাবাড়ি থানাধীন গোবিন্দপুর এলাকা থেকে বুধবার বিকাল ৪’টার দিকে আটক করে র‌্যাব-১০ এর আভিযানিক দল। এ সময় তার দখল থেকে ২৫০ পিস ইয়াবা, ৩ টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৭ শত ৫০ টাকা জব্দ করা হয়। একইদিন একই থানাধীন শহীদ ফারুক সড়ক এলাকায় অপর একটি অভিযানে সন্ধ্যা সাড়ে ৬’টার দিকে টাঙ্গাইল সদর থানাধীন করোটিয়া এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে অপর ইয়াবা কারবারি মো. তানভীরকে আটক করা হয়। এ সময় তার দখল থেকে ২৩৬ পিস ইয়াবা, ৩ টি মোবাইল ফোন এবং নগদ ২ হাজার ৭ শত ৫০ টাকা জব্দ করে র‌্যাব-১০ এর আভিযানিক দল।
মাদক বিরোধী এ দু’টি অভিযানের নেতৃত্বে ছিলেন র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান। তিনি বলেন, আটক জাহিদুর রহমান পিন্টু ও তানভীর পেশাদার মাদক ব্যবসায়ী। প্রথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত ঢাকা শহর এলাকা এবং ঢাকার আশেপাশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/৩১ জুলাই ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ