April 19, 2019, 3:45 am

শিরোনাম :
ইসলামপুরে সাংবাদিক শফিক জামান লেবু’র শোকসভা ও দোয়া মাহফিল আলফাডাঙ্গায় বালু কাটায় অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা আদায় স্বরূপকাঠীতে বিদ্যালয়ের ভবন যেন মৃত্যুফাঁদ, শঙ্কায় শিক্ষক শিক্ষার্থীরা তামাকে না বলুন চা কে হ্যাঁ বলুন নুসরাত ও শিশু মনির হত্যার সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি – বঙ্গবন্ধু উলামা পরিষদ বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বিএনপি নেতা এ্যাডঃ মাহবুব আলম শাহীন নিহত মাদারীপুরে বৈশাখী আনন্দে নগদের শোভাযাত্রা গতানুগতিক ধারা পরিহারের আহবান-কৃষিমন্ত্রী ড.মো.আব্দুর রাজ্জাক এমপি চিরিরবন্দরে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়-ক্ষতি আলফাডাঙ্গায় উপজেলা প্রশাসনের ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

Spread the love

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

নাটোর জেলা সংবাদদাতা
সারাদেশের ন্যায় নির্বাচনী হাওয়া বইছে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনেও। এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে বর্তমান এমপি আব্দুল কুদ্দুস, বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ প্রতিদ্বন্দ্বী থাকলেও জনতার নজরে আছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সম্মানিত সভাপতি  নাটোর জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম।
বুধবার (১লা আগষ্ট) দুই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে নেতাকর্মীদের সাথে কথা বললে তারা বলেন, বর্তমান এমপিসহ যারা মনোনয়ন পাবার জন্য কেন্দ্রে তকবির করছে তাদের মধ্যে এ্যাড.সিরাজুল ইসলাম ক্লিন ইমেজের। তিনি অত্যন্ত সৎ মানুষ এবং বিপদে সাধারণ মানুষের পাশে থাকেন। এছাড়া এখন যারা মনোনয়ন পাবার জন্য দৌড়াদৌড়ি করছেন তারা শুধু ব্যাক্তি স্বার্থ হাসিলের চেষ্টা করে যাচ্ছেন, যা জনগন পছন্দ করেন না। জনগন ওই মানুষকেই তাদের প্রতিনিধি হিসেবে চায়, যে দলমত নির্বিশেষে সাধারণ জনগনকে ভালবেসে তাদের পাশে থাকবে।
নাম প্রকাশ না করার শর্তে গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের এক নেতা বলেন, এ্যাড. সিরাজুল ইসলাম পিপি কে বর্তমান নেতাদের থেকে এগিয়ে রাখা হয়ে থাকে। কেননা তিনি সৎ ও উদার মনের মানুষ হিসেবে বিবেচিত। নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে তার মত লোক কেই এমপি হিসেবে দরকার, যিনি জনগনকে ভালবাসে।
এবিষয়ে নাটোর জজ কোর্টের পিপি এ্যাড. সিরাজুল ইসলাম বলেন, আমি জনগনকে কোন কিছুর বিনিময়ে ভালবাসিনা, আমি ভালবাসি বঙ্গবন্ধুর আদর্শ থেকে। আমি মনোনয়ন চাইবো, সাধারণ জনগন যদি আমাকে ভালবেসে পাশে থাকে ও মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যোগ্য মনে করে থাকেন তাহলে অবশ্য জনগনের আশা পূরণ হবে ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন হবে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ