April 2, 2020, 7:24 am

শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ভলান্টিয়ার দিয়ে কাজ চালানোর নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কেশবপুরের সড়ক দূর্ঘটনায় আহত আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম হাসপাতালে ২৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন একটি জরুরী ঘোষনা কেশবপুরে করোনা সন্দেহে আইসোলেশনে থাকা মিলন সিংহ করোনা আক্রান্ত নয় নাংগলকোটে কর্মহীন পরিবারের মাঝে ত্রান বিতরণ যশোরের ঝিকরগাছার এসিল্যান্ডকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া সুব্রত দাস আটক যশোরের শংকরপুরে এএসআই নিয়ামুলের নিজ উদ্যোগে করোনাভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে জনসচেতনা ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত

বগুড়া সদর উপজেলার কোন মসজিদ কাঁচা থাকবে না – উপজেলা চেয়ারম্যান সফিক

Spread the love

আকাশ,বগুড়া সদর প্রতিনিধিঃ

বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেছেন, আমরা মুসলমান, আল্লাহর হুকুম অনুযায়ী আমাদেরকে চলতে হবে, মুসলমানদের উচিৎ ধর্মীয় শিক্ষা গ্রহণ করা। তাই সদর উপজেলার কোন মসজিদ কাঁচা থাকবে না, শান্তিপূর্ণ ভাবে ইবাদতের জন্য মসজিদের উন্নয়ন সাধন করা হবে, যাতে করে ইবাদত কারীদের টয়লেট, অযুখানা সহ সকল কিছুর সুযোগ সুবিধা থাকে পর্যায়ক্রমে সেগুলি উন্নয়নের চেষ্টা করবো। বর্তমান সরকার ধর্মীয় প্রতিষ্ঠান গুলোতে উন্নয়ন করছে। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের সকল ক্ষেত্রে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে। যার মধ্যে অন্যতম ধর্মীয় প্রতিষ্ঠান দেওয়া হয়েছে।
তিনি শুক্রবার রাত ৯ টায় মধ্য পালশা মন্ডলপাড়া বায়তুর রহিম জামে মসজিদের উন্নয়ন কল্পের, রাত সাড়ে ১০ টায় বগুড়া সদরের গোদারপাড়া বায়তুল জান্নাত জামে মসজিদ প্রাঙ্গণে ও রাত ১১ টায় বগুড়া সদরের কর্ণপুর দক্ষিণপাড়া বাইতুন নূর জামে মসজিদের উন্নয়ন কল্পে তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রভাষক জাকারিয়া পারভেজ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মিন্টু, আওয়ামীলীগ নেতা নুর মোহাম্মদ টুটুল সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রাইভেট ডিটেকটিভ/১৫ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ