August 20, 2019, 3:46 pm

শিরোনাম :
ভোলার ইলিশায় বাসর রাতেই স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ সুনামগঞ্জে মিথ্যা মামলা দিয়ে ৩ সাংবাদিককে হয়রানীর চেষ্টা বোয়ালমারীতে সড়ক পাকার দাবীতে মানববন্ধন তালায় বয়স্ক,বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা,অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ও প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি কার্যক্রম সফল বাস্তবায়নে সেমিনার গুইমারায় অস্ত্র উদ্ধার সিলেটের লালাখাল সীমান্তে বিএসএফ‘র গুলি ২ বাংলাদেশী আহত, ৪টি নৌকা আটক বগুড়া সরদ উপজেলার বিভিন্ন ইউনিয়নে পোনা মাছ অবমুক্ত কার্যক্রমের উদ্বোধন বিএনপি বিদেশিদের কাছে কান্নাকাটি করছে -সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মিন্নির গ্রেফতার-জিজ্ঞাসাবাদের বিষয়ে জানতে চান হাইকোর্ট ঝুঁকি এড়াতে সশস্ত্র বাহিনীর চাকরিচ্যুতদের দলে টানছে জঙ্গিরা

বগুড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

Spread the love

সাখাওয়াত হোসেন,মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার মাটিডালী বিমানমোড় এলাকায় ফ্রিজবাহী ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটেছে। এঘটনায় উভয় গাড়ীর আহত হয়েছেন অন্তত ৫ জন। এদের মধ্যে ২ চালকের অবস্থা আশংকাজনক। বগুড়ার মাটিডালী বিমানমোড় ঢাকা-রংপুর মহাসড়কের এম এইচ খান এন্ড পার্টনার পেট্রোলপাম্পের সামনে আজ শনিবার বেলা সোয়া ৪টায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় বাস মহাসড়ক থেকে ছিটকে খাদে পড়ে যায়। বাস- ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এঘটনায় আহতদের পরিচয় তাৎণিক ভাবে নিশ্চিত করা যায়নি। দূর্ঘটনার পর আহত ব্যক্তিদের উদ্ধার করে টিএমএসএস রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। প্রত্যদর্শী সূত্রে জানা যায়, খান পরিবহন নামের যাত্রীবাহী বাসটি গাইবান্ধা থেকে ঢাকায় যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী রংপুরগামী একটি ফ্রিজ বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। খান পরিবহন নামের বাসটি বেপরোয়া চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। দূর্ঘটনার পর উভয় গাড়ি মহাসড়কের দুই পাশে ছিটকে পড়ে। এ সময় মহাসড়কে যানজট সৃষ্টি হয়। পরে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ এসে সড়ক যানজট মুক্ত করে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক আটক করে তাদের হেফাজতে নেয়।সদর উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা কবির আহম্মেদ জানান, বাস- ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক হেলপার সহ ৫জনের মত আহত হয়েছে। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় টিএমএসএস রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়।বাসটি গাইবান্ধায় ঈদের ছুটির যাত্রীদের নেমে দিয়ে ফিরতি হয়ে ঢাকায় যাচ্ছিল। এতে কোন যাত্রী না থাকায় বড় ধরণের হতাহতের কোন ঘটনা ঘটেনি।
বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়ন পরিষদে ভিজিএফ চাল বিতরণ
সাখাওয়াত হোসেন,মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরীব ও দুঃস্থ্য পরিবারের মাঝে শনিবার ভিজিএফের চাল বিতরণ করা হয়। অত্র ইউনিয়ন পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আব্দুল জলিল এর সভাপতিত্বে প্রধান অতিথি ইউনিয়নের ২ হাজার ৩শত ৫২ জন গরীব ও দুঃস্থ্যদের মাঝে ভিজিএফের চাল বিতরণ উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকতা আজিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও)কর্মকর্তা রিয়াজুল ইসলাম রিয়াজ, উপ-প্রকৌশলী মেহেদী হাসান। এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সচিব মশিউর রহমান, ১ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল মান্না মিয়া, ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য মিজানুর রহমান, ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য রবিউল ইসলাম ববলা, ৯ নংওয়ার্ড ইউপি সদস্য আবুল কালাম আজাদ, একটি বাড়ি একটি খামারের মাঠ কর্মী জয়দেব ও সাকিলা খাতুন, কম্পিউটার উক্ত্যোক্তা মিতা খাতুন প্রমুখ।

প্রাইভেট ডিটেকটিভ/১২ আগস্ট ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ