November 19, 2019, 11:46 pm

শিরোনাম :
নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিযবুত তাহরীরের সক্রিয় সদস্য আটক লবণের দাম বৃদ্ধির গুজবে রাজশাহীর তানোরে উপজেলা নির্বাহী কর্মকর্তার হাট-বাজার মনিটরিং রাজশাহীর তানোরে পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত ও মাদক ব্যাবসায়ীসহ আটক ২ র‌্যাব-৫ এর অভিযানে আলু বোঝায় ট্রাক থেকে ৩৭৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইসলামী মানব কল্যাণ পরিষদের উদ্যোগে মহাস্থানে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত এবার ট্রাকেও ধর্মঘটের ডাক, বাস বন্ধে দুর্ভোগ চরমে ভেজাল ওষুধের সঙ্গে জড়িতদের মৃত্যুদণ্ড হওয়া উচিত: হাইকোর্ট কেশবপুরে আলোচিত মকছেদের মৃত্যুতে এলাকায় উত্তেজন,সংঘর্ষের আশঙ্কা! বর্তমান সরকারের সাফল্যে বাংলাদেশ বিশ্বের মাথা উচু করে দাড়াতে পেরেছে- আব্দুল মান্নান এমপি মৌলভীবাজারের সদর উপজেলার ভোক্তা অধিকার আইনে কয়েকটি দোকানে বিভিন্ন ধারায় এ জরিমানা

বগুড়ার সারিয়াকান্দিতে রাস্তার সংস্কার কাজের শুভ উদ্বোধন করলেন -এমপি আব্দুল মান্নান

Spread the love

 

এস কে সাহা, সারিয়াকান্দি (বগুড়া)প্রতিনিধি ।।

 

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নে রামচন্দ্রপুর বাজার হইতে (জিসি) আমতলী পর্যন্ত এল.জি.ই.ডি. এর অর্থায়নে রাস্তা উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে রামচন্দ্রপুর সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আশরাফ সরকারের সভাপত্বিতে উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল  মান্নান বলেছেন – আমার নির্বাচনী এলাকায় ১ইঞ্চি রাস্তাও কাচা থাকবে না। রাস্তা ও বিদ্যুতের উন্নতির ফলে সাধারণ মানুষের জীবন যাত্রার মান বৃদ্ধি পেয়েছে।

এই ধারাকে অব্যাহত রাখতে হবে উপরোক্ত কথাগুলো অনুষ্ঠানের প্রধান অতিথি’র বক্তব্যে বলেন তিনি। সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নান, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল খালেক দুলু, সহ সভাপতি মমতাজুর রহমান মন্ডল, উপজেলা প্রকৌশলী লিয়াকত আলী,,থানার অফিসার ইনচার্জ (ওসি) আল-আমিন, রামচন্দ্রপুর সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ফজলুল হক মন্ডল, সাধারন সম্পাদক ফজলুুল কমির নিপু  প্রমুখ। পরে দুপুরে উদ্যান তাত্তি¡ক ফসলের গবেষনা জোরদার করন এবং চর এলাকায় উদ্যান ও মাঠ ফসলের প্রযুক্তি বিস্তার শীর্ষক প্রকল্পের আওতায় সারিয়াকান্দি ডিগ্রী কলেজ হলরুমে বাংলাদেশ কৃষি গবেষনা ইনস্টিটিউটের প্রযুক্তি পরিচিতি ও কৃষক প্রশিক্ষন বিষয়ে মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা সরেজমিন গবেষনা বিভাগ চেলোপাড়া, বগুড়া’র ডঃ মোঃ আক্কাছ  আলীর সভাপত্বিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এমপি আব্দুল মান্নান। তিনি বলেন, প্রশিক্ষন মানুষের উন্নত জিবন গড়ার একমাত্র হাতিয়ার। মানুষ দেখে শিখে, পড়ে শিখে ও ঠেকে শিখে মানুষের শিক্ষার কোন শেষ নাই এবং বয়স  নাই যে কোন বয়সে মানুষ শিক্ষা অর্জন করা জরুরি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাসেল মিয়া, আওয়ামীলীগের সভাপতি সাহাদরা মান্নান, কৃষিবীদ ডঃ মোঃ শহিদুল হক। পরে প্রধান অতিথি আব্দুল মান্নান অংশ গ্রহন কারিদের মাঝে ফলদ বৃক্ষ চারা বিতরন করেন। বিকালে  উপজেলার বোহাইল ইউনিয়নের কালিয়ান প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি আব্দুল মান্নান ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ