July 10, 2020, 4:14 pm

শিরোনাম :
ঝিনাইদহে গড়াই নদী ভাঙ্গনে কয়েকশত পরিবারের বসত বাড়ি ও ফসলি জমিসহ বিলীন হচ্ছে মসজিদ ভাঙন প্রতিরোধে এলাকাবাসীর মানববন্ধন চাইলেও সব সিনেমার শুটিং শুরু করতে পারবো না -চিত্রনায়ক বাপ্পী চৌধুরী পদত্যাগ করলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের বিসিসিআই প্রধান নির্বাহী রাহুল জোহরি মহামারী মরন ব্যাধী করোনায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের প্রণোদনা বিকল্প কর্মসংস্থানে ঋণ মিলবে ৪% সুদে ভারতের উত্তরপ্রদেশে আট পুলিশ খুনে জড়িত কুখ্যাত মাফিয়া বিকাশ দুবেকে গুলি করে হত্যা ইরানে ফেব্রুয়ারিতে মহামারী শুরু হওয়ার পর থেকে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড আলোচনার কোনো প্রয়োজন নেই যুক্তরাষ্ট্রের সঙ্গে – কিমের বোন জং কেশবপুরে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে খোলা বাজারে মূল্য বেশী থাকায় খাদ্য গুদামে ধান, চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা অর্জিত না হওয়ায় আশংকা জামালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু মহামারী মরন ব্যাধী করোনা আপডেট- দেশে একদিনে মৃত্যু ৩৭,শনাক্ত ২৯৪৯

বকশিগঞ্জে ৬ প্রবাসী হোম কোয়ারেন্টাইনে

Spread the love

সাইফুল ইসলাম, বকশিগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ

জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলায় ৬ প্রবাসীকে প্রশাসনের নির্দেশে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
আজ ১৭ মার্চ মঙ্গলবার। জানাগেছে, বকশিগঞ্জ উপজেলায় বিভিন্ন দেশ হতে আগত ৬ প্রবাসীকে করোনা ভাইরাস সংক্রমন সন্দেহে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
প্রবাসীরা উপজেলার সারমারা গ্রামের শাজাহান আলীর পুত্র সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মোঃ মহসীন আলী, ঘাসিরপাড়া গ্রামের হাজী বদিউজ্জামানের পুত্র মালয়েশিয়া প্রবাসী মোঃ হারুন, কামালপুরের সরোয়ার জাহানের পুত্র সিঙ্গাপুর প্রবাসী মনিরুজ্জামান, বাট্টাজোড় ঝুড়ারপাড় গ্রামের মোঃ জয়নাল আবেদীনের পুত্র ওমান প্রবাসী মোঃ শাহাদুল্লাহ মিয়া, একই গ্রামের ওমান প্রবাসী মোঃ ছাবেদ আলীর পুত্র মোঃ মিজানুর রহমান, মোঃ চান মিয়ার পুত্র সোনাহার মিয়া।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী জানিয়েছেন আমাদের মেডিকেল টিম তাদের কাছে চলে যাবে পরীক্ষা-নিরীক্ষা ও কথাবার্তা বলার জন্য। এছাড়াও উপজেলা প্রশাসন থেকে টিম করা হয়েছে তাদের নজরদারীর জন্য।

প্রাইভেট ডিটেকটিভ/১৭ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ