January 15, 2020, 7:51 am

শিরোনাম :
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে দেবরের হাতে অন্তঃসত্বা ভাবী খুন পরিকল্পনা ও সেবাপ্রদান প্রশিক্ষণের পর সনদ গ্রহন করেন ভাইস চেয়ারম্যান কয়েছ বোয়ালমারীতে বন্দুকযুদ্ধে এনায়েত ডাকাত নিহত অস্ত্র ও গুলি উদ্ধার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জারীকৃত পাঁচ মিনিটের ভিডিও ক্লিপ ধারণের জন্য অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতি আহবান ভোলা বোরহানউদ্দিনের কাচিয়া ৬নং ওয়ার্ডে ছেলে এবং ছেলের বউর অত্যাচারে গর্ভধারীনি মাতা ঘর ছাড়া ৬০ কেজি গাঁজাসহ আটক ৬ : অভিযানে র‌্যাব-১০ দক্ষিণ জেলা সৈনিক লীগের কর্মীসভা অনুষ্ঠিত সভাপতি- কাজেমুল, সম্পাদক নিজামুদ্দিন র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাদার বখসের মৃত্যুবার্ষিকীকে সামনে রেখে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ শার্শার নাভারণে রুগ্ন গরুর মাংস বিক্রির অভিযোগ

বকশিগঞ্জে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার

Spread the love

সাইফুল ইসলামঃ

জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে ২ দিনব্যাপী উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শণী ১ম দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
আজ ১৪ জানুয়ারি মঙ্গলবার, উপজেলা পরিষদ অডিটরিয়ামে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার করা হয়েছে। সেমিনারে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এর উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. উম্মে শারমিন আক্তার দীর্ঘস্থায়ী ট্রিটেড বাঁশ বিষয়ে, উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন বায়োগ্যাস সম্পর্কে, বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ মাহফুজুল হাসান পানি বিশুদ্ধকরণ ফিল্টার নিয়ে এবং এলিনা আক্তার জিনাত সুষম খাদ্য স্পিরুলিনা সম্পর্কে বিষদ আলোচনা করেছেন। সভাপতিত্ব করেছেন বকশিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আ.স.ম জামশেদ খোন্দকার। সঞ্চালনা করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ছানোয়ার হোসেন। সেমিনার শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার সকল কর্মকর্তা কর্মচারীদের নিয়ে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক প্রদর্শণীর ১৯টি স্টলের শুভ উদ্বোধন ও প্রতিটি স্টল পরিদর্শন করেছেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৪ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ