August 18, 2019, 12:30 am

শিরোনাম :
হাকিমপুরে যুবতীর লাশ উদ্ধার জামালপুরের দেওয়ানগঞ্জে ব্রহ্মপুত্র থেকে কিশোরের লাশ উদ্ধার নিলাদ্রী থেকে বাড়ি ফেরার পথে তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার নবীগঞ্জে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত ঝালকাঠিতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম জিয়ার জন্মবার্ষিকী পালন মিঠাপুকুরে স্বামীর নেশার টাকা যোগান দিতে না পারায় স্ত্রীকে গলায় ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা স্বামী আটক শিবগঞ্জে শতাধিক এতিম প্রতিবন্ধীদের মাঝে শাড়ী লুঙ্গী বিতরণ তালায় অবিরাম বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত পানিবন্দি হয়ে পড়েছে শত শত পরিবার ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে চাওয়ায় বঙ্গবন্ধুকে হত্যা করা হয় পাইকগাছার দুস্থ ও হতদরিদ্র মানুষের সাথে শোক দিবসের খাবার খেলেন এমপি বাবু সুন্দরগঞ্জে শিশু বলাৎকারের অভিযোগে যুবক গ্রেফতার

বইমেলায় বিকাশ অ্যাপ পেমেন্টে ক্যাশব্যাক ১০%

Spread the love

বইমেলায় বিকাশ অ্যাপ পেমেন্টে ক্যাশব্যাক ১০%

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

অমর একুশে গ্রন্থমেলায় বিকাশ অ্যাপে পেমেন্ট করে বই কিনলে ক্রেতারা ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন।

অমর একুশে গ্রন্থমেলায় বিকাশ অ্যাপে পেমেন্ট করে বই কিনলে ক্রেতারা ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিকাশ জানিয়েছে, একজন ক্রেতা বিকাশ অ্যাপে পেমেন্ট করলে বইয়ের প্রচ্ছদ দামের চেয়ে ৩২ দশমিক ৫ শতাংশ কম দামে বই কিনতে পারবেন।

বইমেলায় প্রকাশকরা ২৫ শতাংশ ছাড় দিয়ে থাকেন। এর সাথে বিকাশ অ্যাপে পেমেন্টে আরও ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন ক্রেতারা।

মেলা চলাকালীন একজন ক্রেতা বিকাশ অ্যাপে অথবা বিকাশ অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করে সর্বোচ্চ ৬০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। ক্রেতারা বইয়ের স্টলগুলোতে কিউ আর কোড স্ক্যান করে খুব সহজে অ্যাপ দিয়ে পেমেন্ট করতে পারবেন। সকল ক্যাশব্যাক তাৎক্ষণিক ভাবেই ক্রেতার বিকাশ একাউন্টে যুক্ত হয়ে যাবে।

প্রতিবারের মতো বাংলা একাডেমি প্রাঙ্গণে শুরু হয়েছে বইমেলা। ১ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেষ হাসিনা মেলার উদ্বোধন করবে। চলবে পুরো মাস জুড়ে।

এবছর মেলায় ২৮০টি প্রকাশনীর স্টলে বিকাশ পেমেন্ট করে এই ক্যাশব্যাক পাওয়া যাবে। প্রকাশনীর তালিকা বিকাশের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজে পাওয়া যাবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ