April 19, 2019, 8:15 am

শিরোনাম :
ইসলামপুরে সাংবাদিক শফিক জামান লেবু’র শোকসভা ও দোয়া মাহফিল আলফাডাঙ্গায় বালু কাটায় অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা আদায় স্বরূপকাঠীতে বিদ্যালয়ের ভবন যেন মৃত্যুফাঁদ, শঙ্কায় শিক্ষক শিক্ষার্থীরা তামাকে না বলুন চা কে হ্যাঁ বলুন নুসরাত ও শিশু মনির হত্যার সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি – বঙ্গবন্ধু উলামা পরিষদ বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বিএনপি নেতা এ্যাডঃ মাহবুব আলম শাহীন নিহত মাদারীপুরে বৈশাখী আনন্দে নগদের শোভাযাত্রা গতানুগতিক ধারা পরিহারের আহবান-কৃষিমন্ত্রী ড.মো.আব্দুর রাজ্জাক এমপি চিরিরবন্দরে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়-ক্ষতি আলফাডাঙ্গায় উপজেলা প্রশাসনের ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

বইমেলায় বিকাশ অ্যাপ পেমেন্টে ক্যাশব্যাক ১০%

Spread the love

বইমেলায় বিকাশ অ্যাপ পেমেন্টে ক্যাশব্যাক ১০%

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

অমর একুশে গ্রন্থমেলায় বিকাশ অ্যাপে পেমেন্ট করে বই কিনলে ক্রেতারা ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন।

অমর একুশে গ্রন্থমেলায় বিকাশ অ্যাপে পেমেন্ট করে বই কিনলে ক্রেতারা ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিকাশ জানিয়েছে, একজন ক্রেতা বিকাশ অ্যাপে পেমেন্ট করলে বইয়ের প্রচ্ছদ দামের চেয়ে ৩২ দশমিক ৫ শতাংশ কম দামে বই কিনতে পারবেন।

বইমেলায় প্রকাশকরা ২৫ শতাংশ ছাড় দিয়ে থাকেন। এর সাথে বিকাশ অ্যাপে পেমেন্টে আরও ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন ক্রেতারা।

মেলা চলাকালীন একজন ক্রেতা বিকাশ অ্যাপে অথবা বিকাশ অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করে সর্বোচ্চ ৬০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। ক্রেতারা বইয়ের স্টলগুলোতে কিউ আর কোড স্ক্যান করে খুব সহজে অ্যাপ দিয়ে পেমেন্ট করতে পারবেন। সকল ক্যাশব্যাক তাৎক্ষণিক ভাবেই ক্রেতার বিকাশ একাউন্টে যুক্ত হয়ে যাবে।

প্রতিবারের মতো বাংলা একাডেমি প্রাঙ্গণে শুরু হয়েছে বইমেলা। ১ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেষ হাসিনা মেলার উদ্বোধন করবে। চলবে পুরো মাস জুড়ে।

এবছর মেলায় ২৮০টি প্রকাশনীর স্টলে বিকাশ পেমেন্ট করে এই ক্যাশব্যাক পাওয়া যাবে। প্রকাশনীর তালিকা বিকাশের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজে পাওয়া যাবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ