February 18, 2020, 10:16 pm

শিরোনাম :
কেশবপুরে হাতুড়ি বাহিনীর অফিস থেকে দেশীয় অস্ত্র, ফেনসিডিলের বোতল উদ্ধার সুন্দরগঞ্জে মারামারি মামলায় পুলিশ সদস্য গ্রেফতার যশোরের বাঁকড়া হাজির বাগ সাবাস চেয়ারম্যানের ১৬ তম মৃত্যু বার্ষিকী ও স্বরণ সভা -২০২০ অন্ন বস্ত্র নিয়ে অসহায়দের পাশে দাঁড়াই; জননেতা গোলাম আম্বিয়া কয়েছ রংপুর শ্যামলী আইডিয়াল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে মারধরের অভিযোগ বকশিগঞ্জে শিক্ষার্থী বিহীন প্রতিবন্ধী শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে ভাতাভোগীদের ভাতা প্রদানের লক্ষে যাচাই বাছাই সম্পূর্ণ জৈন্তাপুরে সূচনা এর উপকার ভোগীদের স্ববজি চাষ সম্পর্কে মৌলিক কর্মশালা অনুষ্ঠিত চিলমারীতে দৈনিক আমার সংবাদ পত্রিকার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত দাদন ব্যাবসায়ীর কবলে নারী রেমিটেন্স যোদ্ধা, প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা

ফেসবুকে ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তি করায় শৈলকুপায় শিক্ষক গ্রেফতার

Spread the love

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ:

ইসলাম ধর্ম ও বিশ্ব নবী মুহাম্মদ (স:) কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তিমুলক পোস্ট করায় ঝিনাইদহের শৈলকুপায় সনাতন ধর্মের পিন্টু মজুমদার নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার আবাইপুর ইউনিয়নের কুমিরাদাহ নিজ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শিক্ষক কুমিরাদাহ গ্রামের চন্ডি মজুমদারের ছেলে ও রঘুনন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।
পুলিশ ও স্থানীয়সুত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৫৮ মিনিটে শিক্ষক পিন্টু তার ফেসবুক একাউন্টসে ইসলাম ধর্ম, নবী মুহাম্মদ (স:), মৌলবাদী সা¤প্রদায়িকতা, মুসলিম জঙ্গী, বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা সন্ত্রাসী ও কমিউনিস্ট মনোভাব ও সাংবাদিকদের নিয়ে কটুক্তি করে পোস্ট করেন। মুহুর্তেই সেটি ভাইরাল হয়ে পড়লে বুধবার বিকাল থেকে ওই এলাকায় প্রতিবাদ আর বিক্ষোভে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন ও হাটফাজিলপুর ক্যাম্পের পুলিশ গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণ করে। পরে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান এর নির্দেশে শৈলকুপা সার্কেল আরিফুল ইসলাম ও শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পিন্টুকে গ্রেফতার করে ।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

প্রাইভেট ডিটেকটিভ/২৩ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ