September 16, 2020, 4:54 pm

শিরোনাম :
পীরগঞ্জে এক প্রতিবন্ধীর হুইল চেয়ারের আকুতি অবৈধ হেরোইনসহ ০১ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার রাজশাহী’র পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেলেন আলোচিত কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেন সুন্দরগঞ্জে ইউপি শূন্য ওয়ার্ডের তফশীল জামালপুরের মেলান্দহে উপজেলা ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ৭০ বছরেও বৈধতা মেলেনি ৩৩ বনপ্রজার রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ০৪ জন ছিনতাইকারী আটক বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ভারতের পেঁয়াজের ট্রাক নবীগঞ্জের আউশকান্দি- হীরাগঞ্জ বাজারে আর.সি.সি দ্বারা রাস্তার কাজের শুভ উদ্বোধন ঘুরে আসুন শ্রী শ্রী রাধাগোবিন্দ সেবাশ্রম সিন্দুরপুর ইউনিয়ন, দাগনভূঞা, ফেনী র‍্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান গাঁজা উদ্ধার কেরানীগঞ্জে পিঁয়াজের দাম অতিরিক্ত রাখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিঁয়াজের দাম বেশী নেওয়ায় এক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা রাজশাহীর বাঘায় ডিবি পুলিশ পরিচয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ১ গ্রামপুলিশ সদস্য গ্রেফতার শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ও করোনা যোদ্ধাদের উৎসাহিত করতে রাজশাহী প্রেসক্লাবের কর্মসূচী রংপুরে শত্রুতার জেরে দোকানে আগুন ভারতের বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৮ জন আহত বোয়ালমারীতে ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার সমুদ্রে জেলেদের জীবন ও সম্পদ রক্ষায় ১১দফা দাবী

ফেসবুকে ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তি করায় শৈলকুপায় শিক্ষক গ্রেফতার

Spread the love

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ:

ইসলাম ধর্ম ও বিশ্ব নবী মুহাম্মদ (স:) কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তিমুলক পোস্ট করায় ঝিনাইদহের শৈলকুপায় সনাতন ধর্মের পিন্টু মজুমদার নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার আবাইপুর ইউনিয়নের কুমিরাদাহ নিজ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শিক্ষক কুমিরাদাহ গ্রামের চন্ডি মজুমদারের ছেলে ও রঘুনন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।
পুলিশ ও স্থানীয়সুত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৫৮ মিনিটে শিক্ষক পিন্টু তার ফেসবুক একাউন্টসে ইসলাম ধর্ম, নবী মুহাম্মদ (স:), মৌলবাদী সা¤প্রদায়িকতা, মুসলিম জঙ্গী, বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা সন্ত্রাসী ও কমিউনিস্ট মনোভাব ও সাংবাদিকদের নিয়ে কটুক্তি করে পোস্ট করেন। মুহুর্তেই সেটি ভাইরাল হয়ে পড়লে বুধবার বিকাল থেকে ওই এলাকায় প্রতিবাদ আর বিক্ষোভে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন ও হাটফাজিলপুর ক্যাম্পের পুলিশ গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণ করে। পরে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান এর নির্দেশে শৈলকুপা সার্কেল আরিফুল ইসলাম ও শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পিন্টুকে গ্রেফতার করে ।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

প্রাইভেট ডিটেকটিভ/২৩ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ