August 19, 2019, 6:36 pm

ফের বড়পর্দায় আমির-কারিনা

Spread the love

ফের বড়পর্দায় আমির-কারিনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘থ্রি ইডিয়টস’ সিনেমায় আমির খান ও কারিনা কাপুরের জুটি বেশ সাড়া ফেলেছিল। যদিও সেটি মোটেও রোমান্টিক সিনেমা ছিল না। তবে আমির-কারিনার রসায়ন গল্পে আলাদা মাত্রা যোগ করেছিল। আরো একবার বড়পর্দায় আসছে আমির-কারিনা জুটি।

আগেই জানা গিয়েছিল, হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক করছেন আমির খান। ছবির নাম ‘লাল সিং চাড্ডা’। এবার প্রকাশ্যে এলো আমিরের নায়িকার নাম। আর তিনি হলেন ‘বীরে দ্য ওয়েডিং’ অভিনেত্রী কারিনা কাপুর খান। বার্তা সংস্থা পিটিআই এ খবর জানিয়েছে।

কারিনা কাপুর এখন লন্ডনে রয়েছেন কাজের ফাঁকে অবসরও উদযাপন করছেন। কিছুদিন পরই তিনি ‘আংরেজি মিডিয়াম’ ছবির শুটিং শুরু করবেন। এতে রয়েছেন ইরফান খান ও রাধিকা মদন। সম্প্রতি কারিনা নাচের রিয়েলিটি টিভি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এর বিচারক হয়েছেন।

গত মার্চে নিজের জন্মদিনে আমির খান ঘোষণা দেন, তাঁর পরবর্তী সিনেমার নাম ‘লাল সিং চাড্ডা’, যেটি হলিউডি সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক। এতে প্রধান চরিত্রে ছিলেন টম হ্যাঙ্কস। ২০২০ সালের বড়দিন উপলক্ষে আমিরের নতুন ছবি মুক্তি দেওয়ার কথা রয়েছে।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া ‘ফরেস্ট গাম্প’ ছবিতে অভিনেতা টম হ্যাঙ্কস যে চরিত্রে অভিনয় করেছিলেন আমিরও অভিনয় করবেন সেই চরিত্রে। ‘ফরেস্ট গাম্প’ পরিচালনা করেছিলেন রবার্ট জেমেকিস।

‘লাল সিং চাড্ডা’ প্রযোজনা করবে আমির খান প্রডাকশনস ও ভায়াকম১৮ মোশন পিকচারস। আগামি অক্টোবরে শুটিং শুরু হবে। চিত্রনাট্য লিখেছেন অতুল কুলকার্নি। আর পরিচালনা করবেন ‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত নির্মাতা অদ্বৈত চন্দন। সূত্র : হিন্দুস্তান টাইমস

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ