November 22, 2019, 5:03 am

শিরোনাম :
দেশ ও জাতির কল্যানার্থে র‌্যাব-৫ এর সফলতা সংবাদ সম্মেলনে অধিনায়ক ডিআইজি মাহ্ফুজুর রহমান পুলিশের পৃথক ৩টি অভিযানে রাজশাহীর তানোরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ও নারী মাদক ব্যাবসায়ীসহ আটক ৩ র‌্যাব-৫, এর অভিযানে অস্ত্র, বিপুল পরিমান ইয়াবা ও বিভিন্ন সরঞ্জামাদিসহ শীর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী গ্রেফতার লালপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান গাইবান্ধায় কৃষি পণ্যের ন্যায্যমূল্য, কৃষক বান্ধব কৃষি ব্যবস্থা ও ভর্তুকি সহায়তা নিশ্চিতকরণে প্রচারাভিযান রাজারহাটে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানি বগুড়ার ধুনটে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা বাস্তবায়ন না হলে মৃত্যু থামবে না -নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন দুর্নীতি দমন কমিশন দুদকের তালিকায় ১৫৯ জন পূর্ণা নগরের রাস্তা পরিদর্শনে চেয়ারম্যান ফারুক আহমদ 

ফের বিয়ের প্রস্তুতি নিচ্ছেন কারিশমা!

Spread the love

ফের বিয়ের প্রস্তুতি নিচ্ছেন কারিশমা!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ফের বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন কারিশমা কাপুর। দীর্ঘদিনের প্রেমিক সন্দীপ  তোশনিওয়ালের সঙ্গে নাকি খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। গত কয়েকদিন ধরে এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডপাড়ায়। এমনকি মেয়ের দ্বিতীয় বিয়েতে আপত্তি নেই বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন কারিশমার বাবা রণধীর কাপুর। আর তাই বিয়ের কেনাকাটাও শুরু করে দিয়েছেন কারিশমা। মঙ্গলবার (১৪ নভেম্বর) মুম্বাইয়ের বান্দ্রার একটি গহনার  দোকানে দেখা গেছে এ অভিনেত্রীকে।

এরপর থেকেই গুঞ্জন উঠেছে বিয়ের জন্য গহনা কিনতেই নাকি ওই দোকানে গিয়েছেন কারিশমা। যদিও এ বিষয়ে  কোনো মন্তব্য করেননি কারিশমা। ২০০৩ সালে সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন কারিশমা। কিন্তু বনিবনা না হওয়ায় ২০১৬ সালের জুনে ১৩ বছরের সংসারের ইতি টানেন তিনি। তাদের সামিরা নামে কন্যা ও কিয়ান নামের এক ছেলে সন্তান রয়েছে। ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘প্রেম কয়েদি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় কারিশমার। সেসময় মাত্র ১৭ বছর বয়স ছিলো তার। তারপর ‘বিবি নাম্বার ওয়ান’, ‘জিগার’, ‘আনাড়ি’, ‘রাজা বাবু’, ‘কুলি নাম্বার ওয়ান’, ‘রাজা হিন্দুস্তানি’, ‘জিত’, ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘দিল তো পাগল হ্যায়’র মতো ব্যবসা সফল ছবি উপহার দেন দর্শকদের। ২০০৪ সালে রূপালি পর্দার আড়ালে চলে যান ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী। পরবর্তীতে ২০১২ সালে ‘ডেঞ্জার ইশক’র মধ্য দিয়ে ফের কামব্যাক করেন। যদিও সে ছবিটি বলিউড বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ