November 19, 2019, 2:39 am

শিরোনাম :
ভোলার ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ র‌্যাব-৫ এর অভিযানে রাজশাহীর চারঘাটে হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অসহনীয় মূল্য বৃদ্ধির প্রতিবাদে গাইবান্ধায় বিএনপির প্রতিবাদ সমাবেশ সাঘাটায় নিজ প্রতিষ্ঠানে পরীক্ষা কেন্দ্র, হেড স্যার দিচ্ছেন গার্ড, দেখার কেউ নেই ক্ষেপণাস্ত্র এস-৪০০ পেতে রাশিয়াকে ভারতের অগ্রিম টাকা তিন বিলে রাষ্ট্রপতির সম্মতি পেঁয়াজ কারসাজির সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হচ্ছে: হানিফ বুয়েটের আন্দোলনে উসকানি দেওয়া হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী থানা পুলিশের পৃথক ৩টি অভিযানে তানোরে ওয়ারেন্ট ভুক্ত আসামি, মাদক ব্যাবসায়ী ও মাদকসেবীসহ আটক ৩ বগুড়া সদরের গোকুল টু রামশহর রাস্তায় নিম্ন মানের কাজ করাকালে এলাকাবাসী কর্তৃক বন্ধ করে দিয়েছে..

ফের বিস্ফোরণে কাঁপলো কাশ্মির

Spread the love

ফের বিস্ফোরণে কাঁপলো কাশ্মির

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

ভারত অধিকৃত কাশ্মিরের শ্রীনগরে ফের গ্রেনেড হামলার ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ৭ জন আহত হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

 

 

পুলিশের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে, সিটি সেন্টার লাল চক থেকে মাত্র কয়েক শ মিটার দূরে হরি সিংহ হাই স্ট্রিট মার্কেটে এই হামলার ঘটনা ঘটে।

 

পুলিশ সন্দেহ করছে, ‘জঙ্গিরা’ই এই গ্রেনেড হামলার পেছনে রয়েছে।

 

উল্লেখ্য, কাশ্মিরে পুনরায় চালু হতে চলেছে পোস্টপেইড মোবাইল সার্ভিস ব্যবস্থা। দীর্ঘ প্রায় ২ মাস পর এই পরিষেবা শুরু হওয়ার মুখেই এমন বিস্ফোরণের ঘটনা ঘটলো।

 

কাশ্মির জোনের পুলিশের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে, পরিস্থিতি বর্তমানে আয়ত্বের মধ্যে রয়েছে। তবে সার্চ অপারেশন অব্যাহত আছে।

 

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এই হামলার সময় বাজারের বেশিরভাগ দোকানই বন্ধ ছিল। তবে কিছু স্টল খোলা ছিল। ফলে খুব বড় কোনো ক্ষতি হয়নি।

 

উল্লেখ্য, এই মাসেই সঙ্গত, অনন্তনাগে ডেপুটি পুলিশ কমিশনারের অফিসের সামনেও গ্রেনেড হামলা করা হয়েছিল। তবে সেদিনের হামলায় হতাহতের ঘটনা সামনে আসেনি।

 

প্রসঙ্গত, আগস্টে কাশ্মির থেকে ৩৭০ অনুচ্ছেদ বাতিল করেছে মোদি সরকার। তার পর থেকে ক্রমেই কাশ্মিরের পরিস্থিতি জটিল হয়েছে বলে দাবি করেছেন অনেকে।

এক রিপোর্টে দাবি করা হয়েছে, ৩৭০ বাতিলের পর থেকে প্রায় শতাধিক নিরাপত্তারক্ষী আহত হয়েছেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ