June 3, 2020, 6:27 am

শিরোনাম :
করোনায় বাংলাদেশ ডাকবিভাগের উদ্যোগে বিনা ভাড়ায় ঢাকায় আম পাঠানোর কার্যক্রমের উদ্বোধন! রাজশাহীতে পুলিশের এএসপি ও ফায়ার সার্ভিসের সদস্য সহ আরও ৬ জন করোনায় আক্রান্ত! বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আখাউড়া শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ শিমুল সভাপতি, শেখ নিজাম সম্পাদক ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রলীগের উদ্যোগে নিজস্ব অর্থায়নে রাস্তার ভাঙাচোরা মেরামত যশোর বেনাপোল মহা সড়কের দুই পাশের ঝুকিপূর্ণ গাছ অপসারণের জন্য মানব বন্ধন যশোরে অতিরিক্ত যাত্রী নেওয়ায় ৫টি বাসের বিরুদ্ধে মামলা ঝালকাঠিতে সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রাঃ) লিঃ চেয়ারম্যানের স্বরনে দোয়া অনুষ্ঠান ! বক‌শিগ‌ঞ্জে যুব ম‌হিলা লীগ নেত্রীর সংবাদ স‌ম্মেলন এজেন্ট ব্যাংকিং সহ আগুনে পুড়ে অর্ধকোটি সরকারদের খোঁজ নেয়না কেউ

ফের বিস্ফোরণে কাঁপলো কাশ্মির

Spread the love

ফের বিস্ফোরণে কাঁপলো কাশ্মির

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

ভারত অধিকৃত কাশ্মিরের শ্রীনগরে ফের গ্রেনেড হামলার ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ৭ জন আহত হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

 

 

পুলিশের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে, সিটি সেন্টার লাল চক থেকে মাত্র কয়েক শ মিটার দূরে হরি সিংহ হাই স্ট্রিট মার্কেটে এই হামলার ঘটনা ঘটে।

 

পুলিশ সন্দেহ করছে, ‘জঙ্গিরা’ই এই গ্রেনেড হামলার পেছনে রয়েছে।

 

উল্লেখ্য, কাশ্মিরে পুনরায় চালু হতে চলেছে পোস্টপেইড মোবাইল সার্ভিস ব্যবস্থা। দীর্ঘ প্রায় ২ মাস পর এই পরিষেবা শুরু হওয়ার মুখেই এমন বিস্ফোরণের ঘটনা ঘটলো।

 

কাশ্মির জোনের পুলিশের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে, পরিস্থিতি বর্তমানে আয়ত্বের মধ্যে রয়েছে। তবে সার্চ অপারেশন অব্যাহত আছে।

 

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এই হামলার সময় বাজারের বেশিরভাগ দোকানই বন্ধ ছিল। তবে কিছু স্টল খোলা ছিল। ফলে খুব বড় কোনো ক্ষতি হয়নি।

 

উল্লেখ্য, এই মাসেই সঙ্গত, অনন্তনাগে ডেপুটি পুলিশ কমিশনারের অফিসের সামনেও গ্রেনেড হামলা করা হয়েছিল। তবে সেদিনের হামলায় হতাহতের ঘটনা সামনে আসেনি।

 

প্রসঙ্গত, আগস্টে কাশ্মির থেকে ৩৭০ অনুচ্ছেদ বাতিল করেছে মোদি সরকার। তার পর থেকে ক্রমেই কাশ্মিরের পরিস্থিতি জটিল হয়েছে বলে দাবি করেছেন অনেকে।

এক রিপোর্টে দাবি করা হয়েছে, ৩৭০ বাতিলের পর থেকে প্রায় শতাধিক নিরাপত্তারক্ষী আহত হয়েছেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ