August 14, 2020, 2:39 pm

শিরোনাম :
করোনা উপসর্গ নিয়ে মারা গেলেল নাটোরের বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর তদন্ত সুমন আলী কুয়াকাটায় বাবার অনৈতিক সম্পর্ক নিয়ে মেয়ের সাংবাদিক সম্মেলন খাদ্য সংকট মোকাবেলায় সরকারের সক্ষমতা ও প্রস্তুতি রয়েছে-কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বোয়ালমারীতে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিতের ঘটনায় সংবাদ সম্মেলন মুজিব বর্ষে শাহানা বেগমের প্রয়োজন মাথা গুজার ঠাই চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারীর লীগ সিবিএ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও সৌজন্যে সাক্ষাতকালে তরুণ সাংবাদিক মেহেদী হাসানকে অভিনন্দন ও শুভকামনা শার্শা বাগআঁচড়ায় কুড়িয়ে পাওয়া নবজাতকের অবশেষে ঠায় হল নিঃসন্তান দম্পতির ঘরে আলফাডাঙ্গায় বাউল সংগঠনের কমিটি গঠন বগুড়ার গাবতলীতে চ্যানেল এস ও গণকণ্ঠ পত্রিকার প্রতিনিধি কে প্রাণ নাশের হুমকি

ফের বাংলাদেশে আসছেন মেসি!

Spread the love

ফের বাংলাদেশে আসছেন মেসি!

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বাংলাদেশে আবার আসছেন ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা লিওনেল মেসি ও আর্জেন্টিনা দল। জানা যায়, বাংলাদেশ সরকার, জাতির জনক ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশাল কর্মযজ্ঞ হাতে নিয়েছে। এর অংশ হিসেবে দ্বিতীয়বারের মতো বাংলাদেশে পা রাখতে পারেন লিওনেল মেসি ও তার সতীর্থরা।

বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও আর্জেন্টিনার নতুন রাষ্ট্রদূত ডেনিয়েল চোবুরুর (দিল্লিভিত্তিক) মধ্যে এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার প্রাথমিকভাবে আলোচনা হয়েছে বলে জানা যায়।

বৈঠক শেষে পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে আর্জেন্টিনা ফুটবল দলকে অভ্যর্থনা জানানোর জন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী মুখিয়ে আছেন।

তবে এ ব্যাপারে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে জানা যায়।এর আগে ২০১১ সালের ৫ সেপ্টেম্বর প্রথমবারের মতো বিশ্বসেরা মেসি তার দলকে নিয়ে বাংলাদেশে আসেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ