September 18, 2019, 1:49 pm

শিরোনাম :
তালতলীতে ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত আহবায়ক কমিটি গঠিত ছাত্রলীগ নেতা মোঃ রাকিব এখন জেল হাজতে সুনামগঞ্জের শীর্ষ মাদক কারবারী তাহিরপুরের মাদক সম্রাট রাজ্জাক বিদেশী মদ বিয়ারসহ গ্রেফতার রৌমারীতে আন্ত:জেলা ৮ মাদক কারবারী গ্রেফতার বাল্যবিবাহ মাদক ও ইভটিজিং প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে, রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক সিংড়ায় ৩ কেজি গাঁজাসহ দুইজন আটক অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতি, অর্থ আত্বস্বাৎ ও জালিয়াতি করে কলেজ এমপিও ভুক্তকরণের অভিযোগ ! হামদর্দ এমডি ইউছুফ হারুন ভূঁইয়ার বিরুদ্ধে যুদ্ধ অপরাধের কল্প কাহিনীতে বিস্মিত মুক্তিযোদ্ধারা থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে তানোরে মাদক ব্যাবসায়ী ও ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ গ্রেফতার ৪ সিলেট পল্লী বিদ্যু-২ এর ভেলকিবাজি,কোন ঘোষণা ছাড়া বিদ্যু থাকেনা রোজ ১৫/১৬ ঘন্টা

ফের প্রেমে মজেছেন নার্গিস ফাখরি!

Spread the love

ফের প্রেমে মজেছেন নার্গিস ফাখরি!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নার্গিস ফাখরির মনের ঘরে এখন অন্য পুরুষ। ক্রিসমাসের ছবি তো তেমনই ইঙ্গিত দিচ্ছে।

শোবিজ তারকাদের প্রেম-বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। আর তাই হরহামেশাই খবরে পরিণত হন তারা। কখনো বিয়ে করে, কখনো প্রেম বদলে, কখনো আবার সংসার ভাঙার কারণে তারা সংবাদ মাধ্যমে জায়গা করে নেন। এবার আলোচনায় বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। তিনি কি নতুন কারও প্রেমে মজেছেন? জানা গেছে, নার্গিস ফাখরির সঙ্গে এখন দহরম মহরম চলছে একজন মার্কিন চলচ্চিত্র পরিচালক, ভিডিও এডিটর ও নির্মাতার। বিভিন্ন প্রতিষ্ঠান, ব্র্যান্ড এবং সংগীতশিল্পীর হয়ে ভিডিও নির্মাণ করে পুরস্কারও জিতেছেন তিনি। নাম ম্যাট অ্যালোনজো।

বলিউডের রকস্টার সিনেমাখ্যাত এ অভিনেত্রীর সঙ্গে ধুম সিনেমার বাইকার বয় উদয় চোপড়ার প্রেমের গুঞ্জন ছিল অনেকদিনের। এমনকি তারা বিয়ের পিঁড়িতে বসছেন এমন খবরও শোনা গিয়েছিল।

তবে ক্রিসমাসে নার্গিসকে দেখা গেল অন্য কারও সঙ্গে। তিনি ম্যাট অ্যালোনজো। বড়দিনে (ক্রিসমাস) তারা একসঙ্গে ছুটি কাটিয়েছেন। সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে ২৬ ডিসেম্বর তাদের একটি ছবি পোস্ট করেছেন নার্গিস। এতে দেখা যায়, পরস্পরের হাত ধরে একে অন্যের দিকে তাকিয়ে আছেন তারা। এ ছাড়া এডিট করা এই ছবির দুই পাশে তাদের দুজনের কিছু বিশেষ আনন্দঘন মুহূর্তের ছবিও রয়েছে। এর ক্যাপশনে নার্গিস লিখেছেন, ভালোবাসার মানুষের সঙ্গে খাবার, মজা ও উৎসব উপভোগের এটিই সময়। সবাইকে বড়দিনের শুভেচ্ছা।

 

 

 

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ