June 19, 2019, 11:37 pm

শিরোনাম :
আলোচনা সভায় বক্তারা সরকারি ও বেসরকারি সংস্থাগুলোকে যৌথভাবে খাদ্যের মান নিশ্চিত করতে হবে জগন্নাথপুরে আবদুস সোবহান উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ জগন্নাথপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু জগন্নাথপুরে পত্রিকা বিক্রেতা নিকেশের দুর্দিন বগুড়া সদরের ফাঁপোর ইউনিয়নে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে নৌকা মার্কার গণসংযোগ কেশবপুরে জেলেদের প্রশিক্ষণ শুরু তাহিরপুরে ইয়াবার চালানসহ ২ মাদক ব্যবসায়ী আটক বান্দরবানে সরক দূর্ঘটনা সেনাবাহিনীর সদস্য নিহত ১, আহত ৭ নাইক্ষ্যংছড়ি উপজেলা সোনাইছড়ি এলাকায় অবৈধ পাথর জব্দ লামায় উপজেলা অবৈধভাবে পাথর উত্তোলনকারী দুই শিক্ষকসহ ৩৯ ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা

ফের প্রেমে মজেছেন নার্গিস ফাখরি!

Spread the love

ফের প্রেমে মজেছেন নার্গিস ফাখরি!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নার্গিস ফাখরির মনের ঘরে এখন অন্য পুরুষ। ক্রিসমাসের ছবি তো তেমনই ইঙ্গিত দিচ্ছে।

শোবিজ তারকাদের প্রেম-বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। আর তাই হরহামেশাই খবরে পরিণত হন তারা। কখনো বিয়ে করে, কখনো প্রেম বদলে, কখনো আবার সংসার ভাঙার কারণে তারা সংবাদ মাধ্যমে জায়গা করে নেন। এবার আলোচনায় বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। তিনি কি নতুন কারও প্রেমে মজেছেন? জানা গেছে, নার্গিস ফাখরির সঙ্গে এখন দহরম মহরম চলছে একজন মার্কিন চলচ্চিত্র পরিচালক, ভিডিও এডিটর ও নির্মাতার। বিভিন্ন প্রতিষ্ঠান, ব্র্যান্ড এবং সংগীতশিল্পীর হয়ে ভিডিও নির্মাণ করে পুরস্কারও জিতেছেন তিনি। নাম ম্যাট অ্যালোনজো।

বলিউডের রকস্টার সিনেমাখ্যাত এ অভিনেত্রীর সঙ্গে ধুম সিনেমার বাইকার বয় উদয় চোপড়ার প্রেমের গুঞ্জন ছিল অনেকদিনের। এমনকি তারা বিয়ের পিঁড়িতে বসছেন এমন খবরও শোনা গিয়েছিল।

তবে ক্রিসমাসে নার্গিসকে দেখা গেল অন্য কারও সঙ্গে। তিনি ম্যাট অ্যালোনজো। বড়দিনে (ক্রিসমাস) তারা একসঙ্গে ছুটি কাটিয়েছেন। সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে ২৬ ডিসেম্বর তাদের একটি ছবি পোস্ট করেছেন নার্গিস। এতে দেখা যায়, পরস্পরের হাত ধরে একে অন্যের দিকে তাকিয়ে আছেন তারা। এ ছাড়া এডিট করা এই ছবির দুই পাশে তাদের দুজনের কিছু বিশেষ আনন্দঘন মুহূর্তের ছবিও রয়েছে। এর ক্যাপশনে নার্গিস লিখেছেন, ভালোবাসার মানুষের সঙ্গে খাবার, মজা ও উৎসব উপভোগের এটিই সময়। সবাইকে বড়দিনের শুভেচ্ছা।

 

 

 

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ