February 27, 2020, 4:43 am

শিরোনাম :
ভোলায় গুড়িয়ে দেওয়া হচ্ছে ইট ভাটা,জরিমানা জাল সার্টিফিকেট প্রস্তুতকারী চক্রের সদস্য মাধব চন্দ্র দাস আটক উমর মজিদ ইউনিয়নে, “বাল্য বিবাহ মুক্ত ঘোষণা বিশ্বকাপ জয়ী ক্রিকেটার শাহীন আলমকে কুড়িগ্রামবাসীর সংর্বধনা রাজারহাটে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠিত হলো স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন রাজারহাটে “জেন্ডার ইক্যুইটি মুভমেন্ট ইন স্কুলস” প্রজেক্টের চার দিনব্যাপী প্রশিক্ষণ শুরু বোরহানউদ্দিনে সুজন সভাপতি মনিরুজ্জামান, সম্পাদক নাছির পাটওয়ারি ভোলা তজুমদ্দিন এর শিক্ষক অপহরণের ঘটনাটি বিভিন্ন সাংবাদিকরা নিউজ করার পরে, অপহরণকারী সুমন চৌধুরি কে দুই থানার পুলিশ সহকারে আটক করেন যশোরের জুয়েল কাজীর ডেরায় অস্ত্র গুলি বোমা মাদকসহ আটক – ৩ যশোরে যুবক খুন

ফের চমক দেখালেন আসিফ

Spread the love

ফের চমক দেখালেন আসিফ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ফের চমক দেখালেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। এবারের চমক ‘আগুন পানি’র। গতকাল সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে গানটির ভিডিও প্রকাশ হয়। অত্যান্ত অল্প সময়ের মধ্যে গানটি বেশ প্রশংসিত হচ্ছে। এই সময়ে ইউটিউবে ‘আগুণ পানি’ উপভোগ করেছেন প্রায় পাঁচ লাখ দর্শক। গানটির কথা, সুর ও সংগীত করেছেন তরুণ মুন্সী।

আর এর ফিল্মি স্টাইলের ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। গানটিতে আসিফের বিপরীতে কাজ করেছেন অভিনেত্রী মৌসুমি হামিদ। আর একটি বিশেষ চরিত্রে দেখা গেছে প্রয়াত বরেণ্য সংগীতশিল্পী বারী সিদ্দিকীর ছেলে সাব্বির সিদ্দিকীকে। ভিডিওটিতে আসিফ কাজ করেছেন ডন চরিত্রে। আর মৌসুমি হামিদ তার বান্ধবী। একটা সময় মৌসুমি গাদ্দারী করেন আসিফের সঙ্গে। কিন্তু আসিফের ‘আগুণ পানি’র খেলায় শেষ পর্যন্ত হার হয় মৌসুমি হামিদের। অসাধারণ মেকিংয়ের এ গানের ভিডিও নিয়ে আসিফ বলেন, এটা একটু ভিন্ন ট্র্যাকের গান। কথা, সুর ও সংগীত তরুণ মুন্সীর। ভিডিও বানিয়েছেন নির্মানের ম্যাজিশিয়ান সৈকত নাসির। মৌসুমি হামিদ কাজ করেছে আমার সাথে। সব মিলিয়ে ফিল্মি স্টাইলের একটি কাজ হয়েছে। একদিন পার হয়নি এটি প্রকাশ হয়েছে। বেশ ভালো সাড়া পাচ্ছি। শ্রোতা-দর্শকদের প্রতি অনেক কৃতজ্ঞতা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ