November 14, 2019, 9:15 am

শিরোনাম :
নাটোরে বাবাকে হত্যার দায়ে ছেলেকে যাবজ্জীবন কারাদন্ড বায়েজিদে ২ হাজার ৪৬৫ পিস ইয়াবাসহ ৫ জন আটক রংপুর মেডিক্যালের চিকিৎসার ছাড়পত্র জালিয়াতি করে দিনাজপুর আদালতে মামলা; তদন্ত পি বি আই এ যশোরের ঝিকরগাছার ইউপি সদস্যের বাড়ি থেকে সরকারি চাল উদ্ধার বড়াইগ্রামে থ্রি-হুইলার চালকদের মহাসড়ক অবরোধ মনিরামপুর ক্ষতিগ্রস্থ সড়ক নির্মানে অনিয়ম পঞ্চগড়ে তেঁতুলিয়া মহা সড়কে বাসের ধাক্কায় অটো বাইকের যাত্রী নিহত সাত জন পিএসসি পরিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন ভোলায় ১ কেজি ৫০০ গ্রাম গাজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক অ্যানালগ চরিত্রের হতে হবে নেতাকর্মীদের – সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Spread the love

 

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি:

ফেন্সিডিলসহ শিমুল হোসেন (১৮) ও আলিব হোসেন (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। মঙ্গলবার সকাল ৮টার দিকে বনপাড়া হাটি কুমরুল মহাসড়কের কাছিকাটা একটি বাস কাউন্টার থেকে তাদের আটক করা হয়। শিমুল গাজীপুর জেলার জয়দেপুর উপজেলার দিঘীর চালা গ্রামের মৃত দুলাল হোসেনের ছেলে এবং আলিব গাজীপুর সদরের পশ্চিম বিলাসপুর গ্রামের মনির হোসেনের ছেলে।
অফিসার ইনচার্জ মো. মোজাহারুল ইসলাম জানান- গোপন সংবাদের ভিত্তিতে গুরুদাসপুর থানার এস আই ময়েজ উদ্দিন এবং এ এস আই রুবেল হোসেন দাড়িঁয়ে থাকা সন্ধেহজনক ওই দুইব্যক্তির ব্যাগ তল্লাশি করেন। এসময় দুই জনের ব্যাগ থেকে ৬০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। তাদের বিরুদ্ধে চোরাচালান মামলা রুজু করে মঙ্গলবার দুপুরে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ