May 30, 2020, 11:58 am

শিরোনাম :
ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে দু’দিন বন্ধ থাকার পর ২৮ মে ২০২০ ইং তারিখ বৃহস্পতিবার সকাল থেকে চট্টগ্রাম বন্দরের কার্যক্রম আবার শুরু হয়েছে করোনা মহামারীতে বিপর্যস্ত অর্থনীতি বাঁচাতে দুই মাস পর তুরস্কে ট্রেন চালু মহামারী মরন ব্যাধী করোনা যুক্তরাষ্ট্রের পরেই ব্রাজিল, একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড করোনাভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় দক্ষিণ কোরিয়ার স্কুলগুলো আবারও বন্ধ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনায় একদিনে আরও ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেফতার প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল উদ্ধার! রাজশাহী বিভাগে করোনা রোগী একদিনে বেড়েছে ৪৩ পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! লক্ষ্মীপুরে শিশুর শরীরে ইনজেকশন পুশ করা সেই খুকি বেগম গ্রেফতার বোয়ালমারীতে নতুন করে ৩ জনের করোনা শনাক্ত, উপজেলায় মোট আক্রান্ত ৪৬

ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে ভয়াবহ অগ্নিকান্ড আড়াইঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে

Spread the love

ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে ভয়াবহ অগ্নিকান্ড আড়াইঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে

সিলেট  অফিস
ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্র ( ওয়াপদা) ভয়াবহ অগ্নিকান্ড লেগেছে।  আজ সকাল সাড়ে ১০টার দিকে র্পূব কচুয়াবহর এলাকার ১৩০/১৩২কেবি পাওয়ার ট্রান্সমিটার কেন্দ্রে আগুন লাগে।ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্র ( ওয়াপদা)ইনর্চাজ নিক্সন চ্রন্দ্র দাস জানান, সকালে পাওয়ার ট্রান্সমিটারে ধোয়ার কুন্ডলী দেখে কতৃপক্ষকে জানান।
পরে ফেঞ্চুগঞ্জ ফায়ার স্টেশন, সার কারখানা ফার স্টেশন র্দীঘ সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে না পারায় সিলেট ফায়ার স্টেশন এসে আড়াই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।  তবে এখনও বিদ্যুৎ উপকেন্দ্রের ভিতরে ধোয়ার কুন্ডলী দেখা যাচ্ছে।
তিনি অনুমান করছেন যান্ত্রিক ত্রুটির কারণে আগুন লাগতে পারে। বিস্তারিত তদন্তের মাধ্যমে জানা যাবে। আগুনে কতটুকু ক্ষয়ক্ষতি হয়েছে তার পরিমাণ এখনও জানা যায়নি। নিরাপত্তার জন্য এখনও ফায়ার সার্ভিস ও ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ এলাকায় (পুর্ব কচুয়াবহর) অবস্থান করছে। এবং জন সাধারণের চলাচল নিয়ন্ত্রণ করছে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ