October 7, 2019, 11:03 am

শিরোনাম :
ঝিনাইদহে সাংবাদিক মনিরুজ্জামান সুমনকে হত্যার হুমকি, থানায় জিডি বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন রিজিয়ন কমান্ডার ফুলছড়িতে বিদ্যালয়ের খেলা মাঠ বন্ধ করে মাসকালাই চাষ পীরগঞ্জের বড় আলমপুর সপ্রাবি এর প্রধান শিক্ষকের দূর্নীতি এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননার কোন ব্যবস্থা নেয়নি কর্তৃপক্ষ মনপুরায় ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট দুর্বৃত্তদের হাতে খুন যশোরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্কুল ছাত্রীসহ নিহত ২, আহত ১ গাইবান্ধায় ডিবি পুলিশের অভিযানে ৪১৫ পিস ইয়াবা সহ ২ জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার বেনাপোলে স্কুল শিক্ষার্থী ধর্ষণের দায়ে আসামি গ্রেপ্তার জগন্নাথপুর নির্বাচনে নৌকার গণ-জোয়ার উবার প্রকৌশলীর বিরুদ্ধে চুরির অভিযোগ গঠন

ফুলছড়িতে বিদ্যালয়ের খেলা মাঠ বন্ধ করে মাসকালাই চাষ

Spread the love

 

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ 

 

গাইবান্ধা ফুলছড়ি উপজেলার উদাখালী আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তার সহযোগিরা বিদ্যালয়ের খেলার মাঠ বন্ধ করে সেখানে মাসকালাইয়ের আবাদ করেছেন। এতে বিদ্যালয়ের শিক্ষার্থীদের খেলার মাঠ বন্ধ হয়ে যাওয়ায় তাদের মধ্যে চরম অসন্তোষ বিরাজ করছে।

বিদ্যালয়ের শিক্ষার্থী আনোয়ারা জানায়, শিক্ষকরা আমাদের খেলার মাঠে মাস কালাই চাষ করায় আমাদের খেলাধুলার অসুবিধা হচ্ছে। মাসকালাই চাষ করার সময় আমরা প্রধান শিক্ষককে অনুরোধ করেছিলাম, মাঠটা যেন বন্ধ করা না হয়। কিন্তু আমাদের কথা তিনি রাখেননি।

স্থানীয় অভিভাবক আনু মিয়া ও নওশা মিয়া জানান, খেলার মাঠ না থাকায় শিক্ষার্থীদের মেধা বিকাশ ব্যাহত হচ্ছে। তারা বলেন, প্রধান শিক্ষকের যোগসাজসে খেলার মাঠে মাসকালাই চাষ করা হয়। বিদ্যালয়ের অফিস সহকারি (পিয়ন) আব্দুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, আমি স্যারকে গত বছরও বলেছি মাঠে আবাদ করা যাবে না। কিন্তু তিনি আমার কোন কথা শোনেননি।

এব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপালের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ছাত্রীদের এ্যাসেম্বিলির জায়গা রয়েছে। কাজেই তাদের অসুবিধার হওয়ার কথা নয়। তিনি আরও বলেন, আমি একক দায়িত্বে মাসকালাইয়ের চাষ করেনি। অন্যান্য শিক্ষকরাও জড়িত। এব্যাপারে জেলা শিক্ষা অফিসার মো. এনায়েত হোসেনের সাথে কথা বললে তিনি জানান, বিষয়টি জানলাম। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ