November 8, 2019, 3:37 am

ফুলগাজীতে স্কুলের সিঁড়ির নীচ থেকে স্কুল ছাত্র উদ্ধার

Spread the love

 

আবু সাঈদ মামুন
প্রাইভেট ডিটেকটিভ ফুলগাজী ফেনী প্রতিনিধি।।

 

ফুলগাজীর মুন্সীরহাট আলী আজম স্কুল এন্ড কলেজের সিঁড়ির নীচ থেকে রবিবার সকালে হাত-পা বাঁধা অবস্থায় কাজী রিজওয়ান বিজয়(১২) নামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রকে উদ্ধার করেছে ছাত্র-ছাত্রীরা।তাৎক্ষণিক আহত অবস্থায় তাকে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।সে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের কাজী নুরুল আহাদের ছেলে। স্কুলের অধ্যক্ষ মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,রবিবার সকাল ৯টির স্কুলের ছাত্রীরা ছাত্রটিতে সিঁড়ির নিচে হাত-পা বাঁধা অবস্থায় দেখে তাকে ফোনে জানায়।তিনি তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দেন।এ ঘটনায় স্কুলের পক্ষ থেকে থানায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।
এদিকে আহত স্কুল ছাত্র বিজয় জানান, রবিবার সকালে সে প্রাইভেট পড়ার জন্য সে স্কুলে যায়।প্রাইভেট পড়ে স্কুল থেকে বের হওয়ার সময় কয়েকজন লোক তাকে মারধর করে হাত-পা বেঁধে সিঁড়ির নিচে ফেলে রেখে চলে যায়।
তার পরিবারের দাবী গত কিছুদিন পূর্বেও বাড়ীর পাশে রিজওয়ানের উপর হামলা করে কয়েকজন মুখোশধারী অজ্ঞাত দূর্বৃত্ত।এ ব্যাপারে প্রশাসনের তারা হস্তক্ষেপ কামনা করেছেন।পারিবারিক বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে জানান স্থানীয়রা।

 

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ