June 6, 2020, 11:37 pm

শিরোনাম :
করোনায় আক্রান্ত র‌্যাবের নির্বাহী হাকিম সরওয়ার আলম রাজশাহী বিভাগে আরও ৮৩ জনের দেহে করোনা শনাক্ত এযাবত আক্রান্তের সংখ্যা এক হাজার ২৮৭ জন! শিবগঞ্জে পৌর মেয়র রাজিনের বিরুদ্ধে আ.লীগসহ সহযোগী সংগঠনের পাল্টা সংবাদ সম্মেলন! শিবগঞ্জে পৌর মেয়র রাজিনের বিরুদ্ধে আ.লীগসহ সহযোগী সংগঠনের পাল্টা সংবাদ সম্মেলন! যুবলীগ নেতার ছেলেকে মারপিটের ঘটনায় নাটোরে ইউপি চেয়ারম্যানের বাড়ি ভাংচুর! নওগাঁর বদলগাছিতে অজ্ঞাত ব্যাক্তির ফেলে যাওয়া শপিং ব্যাগ থেকে নবজাতক শিশু বাচ্চা উদ্ধার! কুয়াকাটায় দুই জেলেকে ৫হাজার টাকা জরিমানা প্রকৃত জেলেরা পাবে প্রজনন মৌসুমের বিশেষ সুবিধা কলাপাড়ায় এমপি মুহিবের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে এমপি মুহিবের ত্রান সহায়তা

ফুটবল খেলাকে কেন্দ্র করে পটুয়াখালীতে রুবেল নামের এক যুবককে পিটিয়ে হত্যা

Spread the love

আনোয়ার হোসেন আনু,পটুয়াখালী প্রতিনিধিঃ

ফুটবল খেলাকে কেন্দ্র করে পটুয়াখালীতে রুবেল নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। আহত হয়েছে আরো একজন। শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের পূর্ব শারিকখালী গ্রামে এ হতাহতর ঘটনা ঘটে।
নিহতর স্বজন ও স্থাণীয় সুত্র জানায়, রুবেলের প্রতিবন্ধী ভাই জুয়েলকে প্রথমে মারধর করে প্রতিপক্ষরা। এর প্রতিবাদ করতে গেলে ফিরোজের দলবল নিয়ে রুবেলকে পিটিয়ে গুরতর আহতকরে। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার রুবেলকে মৃত্যু বলে ঘোষনা করেন।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে। এ ছাড়া অভিযুক্ত ফিরোজকে হাসপাতালে টিকিৎসাধীণ অবস্থায় কড়া নজরদারিতে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

প্রাইভেট ডিটেকটিভ/১৭ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ